কিশোরগঞ্জে স্কুলে দেরিতে আসায় সহকারি শিক্ষিকাকে পিটিয়ে আহত করলেন প্রধান শিক্ষক


মো. শামীম হোসেন বাবুকিশোরগঞ্জ (নীলফামারী) সংবাদদাতা ॥



স্কুলে দেরীতে আসায়  নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার উত্তর সিঙ্গেরগাড়ী নেকাবাস সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী  শিক্ষিকা জহুরা বেগমকে পিটিয়ে আহত করেছে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল খাঁন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল দশটার দিকে । আহত শিক্ষিকাকে উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুুতি চলছে।
অভিযোগ ও সরেজমিনে গিয়ে জানা গেছে, নেকাবাস সরকারী প্রাথমিক বিদ্যালয়টি জরাজীর্ণ হয়ে পড়ায় গেল বছর ন্বুল ভবনটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। সেখানে নতুন করে ভবন তৈরির কাজ চলছে। ফলে স্কুলের শিক্ষক-শিক্ষিকারা দেরিতে স্কুলে আসেন। ঘটনার দিন বৃহস্পতিবার স্কুলের সহকারি শিক্ষিকা জহুরা বেগম ৯টা ৪০ মিনিটে স্কুলে আসেন। দেরিতে স্কুলে আসায় প্রধান শিক্ষক বাবুল খান কৈফিয়ত চেয়ে ঝগড়ায় জড়িয়ে পড়েন। 
গুরুতর আহত স্কুল শিক্ষিকা জহুরা বেগম জানান, ওই প্রধান শিক্ষকের বাড়ি পাশে থাকায় স্ত্রী লিপি বেগম (৪৫), কন্যা বীথি আক্তার (২২)সহ পরিবারের লোকজনও এতে যোগ দেয়। প্রধান শিক্ষকের স্ত্রী, সন্তান স্কুল শিক্ষিকার চুলের মুঠি ধরে মারতে থাকে এবং প্রধান শিক্ষক গলায় দড়ি দিয়ে চেপে ধরেন। 
এ ব্যাপারে প্রধান শিক্ষক বাবুল খানের সাথে যোগাযোগ করলে তিনি সকল অভিযোগ অস্বীকার করেন। 
কিশোরগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাসুদুল হাসান জানান, ঘটনাটি আমি শুনেছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে। স্কুলের সভাপতি আব্দুল মজিদ (ছোট) জানান, শিক্ষিকার গলায় দড়ি দিয়ে চেপে ধরায় আহত হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। 
কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রশীদ জানান, ঘটনাটি আমিও শুনেছি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেওয়া হবে। 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7388635095253641338

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item