কিশোরগঞ্জে স্কুল ছাত্রীকে উত্যাক্ত করায় দুই বখাটের নামে মামলা আটক- ১

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জে(নীলফামারী)প্রতিনিধিঃ
স্কুল শেষে বাড়ি ফেরার পথে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার  কিশোরীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের এক ছাত্রীকে  ইভটিজিং করায় বুলেট ইসলাম বাবু(২৫) নামে এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ । ঘটনাটি ঘটেছে রবিবার বিকাল ৪ টার দিকে থানা সংলগ্ন ইজিবাইক(অটো)  ষ্টান্ডের সামনে। এ ঘটনায় কিশোরগঞ্জ থানায় বখাটের বন্ধুসহ দুই জনের নামে মামলা হয়েছে। থানার মামলা নম্বর -২১ তারিখ- ৩১-৭-১৭। ওই বখাটে  সদর ইউনিয়নের কেশবা গ্রামের সামছুল ছেলে বলে জানা গেছে। তাঁকে সোমবার নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
 থানার মামলা সুত্রে জানা গেছে, উপজেলার চাঁদখানা ইউনিয়নের উত্তর চাঁদখানা নগরবন গ্রামের ফেরদৌস আলমের মেয়ে ও কিশোরীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর ছাত্রী মেীসুমী আক্তার পাপ্পীকে স্কুল যাওয়া আসার পথে প্রায়ই উত্যাক্ত করত কিশোরগঞ্জ সদর ইউনিয়নের কেশবা গ্রামের সামছুল হকের ছেলে বুলেট ইসলাম ও তার বন্ধু উত্তর চাঁদখানা নগরবন গ্রামের শাহীদুল ইসলামের ছেলে আব্দুল রাজ্জাক (২৪) । তারা বিভিন্ন সময়ে মেয়েটিকে বিরক্ত করত। ঘটনার দিন রোববার মেয়েটি স্কুল ছটি শেষে বাড়ি ফেরার জন্য থানার সামনে ইজিবাইক (অটো) ষ্টান্ডে ভ্যানের জন্য অপেক্ষা করছিল।  এসময় সুযোগ বুজে বুলেট ও রাজ্জাক মেয়েটির হাত ধরে টানা হেছরা করলে মেয়েটির চিৎকারে স্থানীয়রা বুলেটকে আটক করে থানায় সপোর্দ করলেও রাজ্জাক পালিয়ে যায়। পরে মেয়েটির মা রেহেনা আক্তার বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।
মেয়েটির মা জানান, ওই বখাটে বুলেট ও রাজ্জাক আমার মেয়েকে অপহরন করার চেষ্টা করেছিল। আমি তাদেও দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করছি।
বখাটে বুলেটের সাথে কথা বললে তিনি  জানান, আমি কখোনোই মেয়েটিকে কোন প্রকার ডির্স্টাব করিনি। তাছাড়া আমি ঘটনার দিন সেখানে দাড়িয়ে ছিলাম। তার হাত ধরে কোন টানাঁহেছরা করিনি। আমি নির্দোষ।
কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রশিদ জানান, বখাটেদের  নামে নারী শিশু নির্যাতন দমন আ্ইনের দশধারা সহ আরো অন্যন্য ধারায় থানায় মামলা হয়েছে। এবং গ্রেফতারকৃত  বুলেটকে নীলফামারী জেল হাজতে প্রেরন করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7935874981909695379

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item