নীলফামারী পরিবার পরিকল্পনা কর্মকর্তাদের সাথে মন্ত্রণালয়ের সচিবের মতবিনিময় সভা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৯ জুলাই॥
নীলফামারীতে পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তাদেরসাথে মতবিনিময় করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব সিরাজুল ইসলাম। আজ শনিবার বেলা ১১টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ওই সভা অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুজিবুর রহমানের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন, পরিবার পরিকল্পনা বিভাগের রাজশাহী ও রংপুর বিভাগের পরিচালক মলয় কুমার রায়, প্রোগাম ম্যানেজার ডা. সামসুল করিম, সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মণ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শাহীনুর আলম, পরিবার পরিকল্পনা রংপুর বিভাগের কনসালটেন্ট ডা. খাদিজা নাহিদ, নীলফামারী জেলার উপ-পরিচালক আফরোজা বেগম প্রমুখ।
সভায় পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা ও কর্মীদের উদ্দেশ্যে সচিব সিরাজুল ইসলাম বলেন, ‘আমাদেরকে কাজ করতে হবে পরিকল্পিত পরিবার গঠনে। নিজেকে একজন সরকারী চাকুরিজীবী মনে না করে জনগণের সেবক মনে করতে হবে। কারণ ওই জনগণের ট্যাক্সের টাকায় আমরা বেতপাই। দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেকে জনগণের সেবক মনে করেন। সেখানে প্রজাতন্ত্রের একজন কর্মচারী হয়ে আমরা নিজেকে কেন সেবক ভাবতে পারবো না ?
সভায় রংপুর বিভাগের নীলফামারী, রংপুর, লালমনিরহাট, গাইবান্ধা, কুড়িগ্রাম ও পঞ্চগড় জেলার মাঠপর্যায়ের কর্মকর্তারা অংশগ্রহন করেন।

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 3872589919864081225

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item