সুন্দরগঞ্জে বিশেষ অভিযানে জামায়াত নেতাসহ গ্রেফতার ২৫


নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ 

সুন্দরগঞ্জ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা হতে জামায়াত নেতাসহ ৩৪ মামলার ২৫ জন আসামিকে  গ্রেফতার করেছে।
সোমবার দিবাগত রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত গাইবান্ধার সহকারি পুলিশ সুপার আসাদুজ্জামান রিংকুর নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে, নাশকতা, বিষ্ফোরক   এবং বিভিন্ন মামলার পলাতক, ওয়ারেন্ট ভুক্ত আসামি ও  সোনারায় ইউনিয়নের জামাতের আমির, বেলকা ইউনিয়নের জামাতের সেক্রেটারীসহ ২৫ জনকে গ্রেফতার করে। অভিযান পরিচালনায় ছিলেন সুন্দরগঞ্জ থানার ওসি আতিয়ার রহমান, ওসি (তদন্ত) ওমর ফারুক, এসআই মামুনর রশিদ মামুন, আব্দুল জলিল, ইজার আলী, জাহাঙ্গীর আলম, রফিকুল ইসলামসহ ৬৫ জন পুলিশ সদস্য। গ্রেফতারকৃত আসামিরা হলেন সোনারায় ইউনিয়নের জামাতের আমির আব্দুল হাকিম, বেলকা ইউনিয়নের জামাতের সেক্রেটারী রায়হান মিয়া, জামাত কর্মী হুদা মিয়া, সাইফুল ইসলাম, ফুল মিয়া, আমিনুল ইসলাম, পলাশ শেখ,  ফিরোজ মামুদ, ফুল মিয়া, ইজার নবী, বাবলু মিয়া, হায়দার আলী, লতিফুল ইসলাম, নায়েব উদ্দিন, শাহা আলম, হান্নু মিয়া, শাহাজালাল, আনোয়ার হোসেন, আসাদ আলী, শফিয়াল মুন্সী, ফরিদ আহমেদ আকন্দ, নুরুজ্জামান ক্বারী, মাহবুব আলম, দুলাল মিয়া ও হামিদুল হক প্রামানিক। 
থানার ওসি আতিয়ার রহমান জানান, দীর্ঘদিন থেকে আসামিরা পলাতক ছিল । তাদের বিরুদ্ধে একাধিক মামলা ও ওয়ারেন্ট রয়েছে। তিনি বলেন এধরনের বিশেষ অভিযান পরিচালনা অব্যহত থাকবে।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 5297994396353085529

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item