দেখুন : ভাবনা অভিনিত ‘ভয়ংকর সুন্দর’ সিনেমার ট্রেইলার(ভিডিও)

 
মর্তুজা ইসলাম- :
ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা অনিমেষ আইচ নির্মিত সিনেমা ‘ভয়ংকর সুন্দর’। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন ওপার বাংলার পরমব্রত চ্যাটার্জি ও বাংলাদেশের অশনা হাবিব ভাবনা। ইতোমধ্যে সিনেমাটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। ৪ আগস্ট সিনেমাটি সারা দেশে মুক্তি পাবে।

মুক্তিকে সামনে রেখে গত ২৫ জুলাই সিনেমাটির অফিসিয়াল ট্রেইলার প্রকাশ করা হয়। ৩ মিনিট ৩৮ সেকেন্ড দৈর্ঘ্যের এ ট্রেইলারে একজন সহজ-সরল ছেলের সঙ্গে এক চঞ্চল মেয়ের প্রেম ও রোমান্স করতে দেখা যায়। কিন্তু তাদের এই মধুর সময় এক সময় মলিন হয়ে যেতে দেখা যায়।

‘ভয়ংকর সুন্দর’ সিনেমার মাধ্যমে ঢাকার চলচ্চিত্রে অভিষেক ঘটছে ছোট পর্দার অভিনেত্রী ভাবনার। এ ছাড়া ভারতীয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জির এ সিনেমার মাধ্যমে প্রথমবার বাংলাদেশের সিনেমায় নাম লেখান। কিন্তু এ সিনেমা মুক্তির আগেই তার অভিনীত ‘ভুবন মাঝি’ নামের একটি সিনেমা মুক্তি পায়।

কথাসাহিত্যিক মতি নন্দীর ‘জলের ঘূর্ণি ও বকবক শব্দ’ অবলম্বনে ‘ভয়ংকর সুন্দর’ নির্মিত হয়েছে। সিনেমায় আরো অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, ফারহানা মিঠু, দিহান, অ্যালেন শুভ্র, ফারুক আহমেদ, লুৎফর রহমান জর্জ, সমাপ্তী মাসুক প্রমুখ। এরই মধ্যে সিনেমাটির টেলিভিশন স্বত্ব কিনে নিয়েছে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি। বড় পর্দার পাশাপাশি নির্দিষ্ট সময় পর আরটিভিতেও সিনেমাটি দেখতে পাবেন দর্শক।

দেখুন : ‘ভয়ংকর সুন্দর’ সিনেমার ট্রেইলার

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 6282403913834575378

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item