রংপুর বিভাগীয় পরিবার পরিকল্পনা সহকারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

তোফাজ্জল হোসেন লুতু:

বাংলাদেশ উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী (প্রাক্তন টিএফপিএ) সমিতি’র রংপুর বিভাগীয় কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। আজ (শুক্রবার) রংপুর সদর উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের হলরুমে সকাল ১০ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত নির্বাচেনর ভোট গ্রহন করা হয়।
নির্বাচনে সমিতির রংপুর বিভাগীয় কমিটির ৯টি পদের মধ্যে ৭টি পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। আর শুধুমাত্র সাধারণ ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে ভোট গ্রহন করা হয়।
 এতে রংপুরের বদরগঞ্জে কর্মরত পরিবার পরিকল্পনা সহকারী কাছেম আহ্মাদ মুর্শেদ সভাপতি পদে ( বিনা প্রতিদ্বন্দ্বিতায়) এবং নীলফামারী সদর উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী অনুপম মোহন্ত (প্রাপ্ত ভোট ৫৩) সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন।
অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সিনিয়র সহ-সভাপতি তবিবুর রহমান (বিনা প্রতিদ্বন্দ্বিতা) , যুগ্ম সাধারণ সম্পাদক মো. মইনুল ইসলাম (প্রাপ্ত ভোট ৮৭) , সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল খালেক মিয়া (বিনা প্রতিদ্বন্দ্বিতা), অর্থ সম্পাদক মো. খালেকুজ্জামান (বিনা প্রতিদ্বন্দ্বিতা), দপ্তর সম্পাদক মো. আব্দুর রাজ্জাক (বিনা প্রতিদ্বন্দ্বিতা), প্রচার সম্পাদক মো. রুবলে আফগানী (বিনা প্রতিদ্বন্দ্বিতা) এবং মহিলা বিষয়ক সম্পাদকা হোমায়রা সিদ্দিকা (বিনা প্রতিদ্বন্দ্বিতা)।
নির্বাচনে সমিতি’র ১৬৪ জন সদস্য ভোটারের মধ্যে ৯৮ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে রংপুর সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ টি এম নজমুল হুদা প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। আর  নির্বাচনে দুই জন নির্বাচন কমিশনার ছিলেন দিনাজপুরের খানসামা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. সহীদুল ইসলাম এবং পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. নুরল আমিন।
 প্রসঙ্গত, পরিবার পরিকল্পনা সহকারী সমিতি’র ৫০ বছরের ইতিহাসে কেন্দ্রীয় কমিটির নির্বাচন অনুষ্ঠানের পর কোন বিভাগীয় কমিটি এই প্রথম ভোটের মাধ্যমে নির্বাচিত হল। রংপুর, গাইবান্ধা ও পঞ্চগড় জেলার উপ-পরিচালকরা, রংপুর জেলার সহকারী পরিচালক ও বেশ কয়েকজন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও অন্যান্য প্রতিনিধিগণ উপস্থিত থেকে নির্বাচনের ভোট গ্রহন কার্যক্রম পর্যবেক্ষন করেন।     

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 6151692894853364124

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item