কিশোরগঞ্জে সম্ভাব্য প্রার্থীরা নির্বাচনী মাঠে। বিএনপিতে ধীরগতি

মোঃ শামীম হোসেন বাবু, কিশোরগঞ্জ,নীলফামারীঃ
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নীলফামারীর ( সৈয়দপুর- কিশোরগঞ্জ) ৪ আসনে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থীরা মাঠে নেমেছেন। বিশেষ করে পবিত্র  রমজান মাসে ও ইদে নির্বাচনী এলাকায় নেতাদের পদচারনা ছিল লক্ষনীয়। সম্ভাব্য প্রার্থীরা  তৃণমুলের নেতাকর্মী ও সমর্থকদের দ্বারে দ্বারে ছুটে বেড়িয়েছেন। তাদের খোঁজখবর নিয়েছেন। গরীবদের হাতে তুলে দিয়েছেন ইদের নতুন জামা , টাকা ও জাকাতের কাপড়। অপর দিকে বিএনপি কিছুটা ধীর গতিতে চলছে। পবিত্র রমজান মাসে দলটির কর্মকান্ড ইফতার মাহফিলের মধ্যেই সীমাবদ্ধ ছিল। এদিকে জাতীয় পার্টির দুর্ঘ হিসাবে খ্যাত  নীলফামারীর ৪ আসনের  বর্তমান সংসদ সদস্য ও নীলফামারী জার্তীর পার্টির আহবায়ক আলহাজ্ব শওকত চেীধুরী আসনটি ধরে রাখতে বিভিন্ন প্রচার প্রচারনা সহ দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে নির্বাচনী এলাকার উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রেখেছেন।জানা গেছে,বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সহসভাপতি ও  আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় কমিটির বর্তমান সমাজকল্যান বিষয়ক সম্পাদক নাফিউল করিম নাফা সম্ভাব্য প্রার্থী হিসাবে নির্বাচনী এলাকা দাপিয়ে বেড়াচ্ছেন। তিনি দলীয় তৃণমুলের নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন অসহায় গরীব মানুষের সাথে মত বিনিময়সহ নির্বাচনী এলাকার মানুষদের খোঁজখবর রাখছেন।
কিশোরগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক ও বর্তমান  বাংলাদেশ আওয়ামীকর আইনজীবি পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রকাশনা সম্পাদক এ্যাডভোকেট আমিরুল ইসলাম আমির সম্ভাব্য প্রার্থী হিসাবে পবিত্র রমজান মাসে ও পবিত্র ইদুল ফিতরের সময় নির্বাচনী বিলবোর্ড ও ব্যানার ফেস্টুন টাঙ্গিয়ে  এলাকাবাসীকে ইদের শুভেচ্ছা জানানোসহ রমজানমাসে ইফতার মাহফিল ও  গরীব অসহায়দের বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করছেন।  এছাড়াও সম্ভাব্য প্রার্থীদের তালিকায় রয়েছেন নীলফামারী জেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহম্মেদ, সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোকছেদুল মোমিন, আওয়ামীলীগ সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মোকছেদুল ইসলাম , সাবেক ছাত্রলীগ নেতা ও বর্তমান আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা উপ কমিটির সদস্য আমেনা কোহিনুর আলম, আওয়ামীলীগ সদস্য অধ্যাপক সাখায়াত হোসেন খোকন, প্রকৈীশলী সেকেন্দার আলী প্রমুখ।
অপর দিকে বিএনপির সম্ভাব্য প্রার্থী হিসাবে সাবেক এমপি আমজাদ হোসেন সরকার, নির্বাহী কমিটির সদস্য মিসেস বিলকিস ইসলাম, এবং কন্ঠশিল্পী ও  জাসাস নেত্রী বেবী নাজনীনের নাম শোনা যাচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 73855268989097217

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item