নাটকের শুটিংয়ে মালয়েশিয়ায় একঝাঁক তারকা

বিনোদন ডেস্ক-
সিনেমার শুটিংয়ের জন্য বিদেশের চমৎকার লোকেশন বেছে নেয়া হলেও নাটকের জন্য সেটির প্রচলন অতীতে খুব বেশি ছিল না। হাতেগোনা কয়েকজন নির্মাতা ইউনিট নিয়ে বিদেশে যেতেন নাটকের শুটিং করতে। এর অবশ্য কারণও রয়েছে। নাটকের যে বাজেট তা দিয়ে বিদেশে শুটিং করা তো দূরের কথা, বাংলাদেশেও ভালো মানের নাটক নির্মাণ করা সম্ভব হয় না।

তবে এ দেয়াল ভেঙে ইদানীং অনেকেই বিদেশে নাটকের ইউনিট নিয়ে শুটিং করতে যান। দর্শক চাহিদা এবং গল্পের প্রয়োজনে বিদেশের সুন্দর লোকেশনে এখন নাটকও চিত্রায়িত হচ্ছে।

সিনেমার অনেকেই যাচ্ছেন থাইল্যান্ড, নেপাল, মালয়েশিয়া ও যুক্তরাজ্যের মতো দেশগুলোতে। সম্প্রতি বেশ কয়েকটি নাটকের শুটিং নিয়ে মালয়েশিয়ায় উড়াল দিলেন টিভি নাটকের জনপ্রিয় জুটি মোশাররফ করিম ও শখ। তাদের সঙ্গে আরও রয়েছেন, মোশাররফ করিমের স্ত্রী জুঁই করিম, সাজু খাদেম, নাবিলা, ফারুক ও জয় রাজ।

জানা গেছে নির্মাতা শামিম জামানের দুটি ধারাবাহিকসহ বেশ কয়েকটি ধারাবাহিক ও খণ্ড নাটকের শুটিংয়ের জন্যই উড়াল দিয়েছেন তারা। মালয়েশিয়া যাওয়ার আগে আনিকা কবির শখ  জানান, ‘এবার ঈদে আমার ও মোশাররফ করিম ভাইয়ের বেশ কয়েকটি ধারাবাহিক প্রচার হয়েছে।

যেগুলো দর্শকদের কাছে দারুণ পছন্দ হয়েছে। সে ধারাবাহিকতায় ঈদুল আজহাতেও আমাদের নিয়ে নাটক নির্মিত হচ্ছে। শামিম জামানের দুটি ধারাবাহিকের শুটিংয়ের জন্য মালয়েশিয়া যাচ্ছি। সবাই দোয়া করবেন যেন শুটিং শেষ করে সুস্থভাবে দেশে ফিরে আসতে পারি।’ সাজু খাদেম বলেন, ‘নাটকের জন্য মালয়েশিয়ায় এবারই নতুন নয়, এর আগেও এসেছিলাম। আপাতত দুটি নাটকের শুটিং হবে এখানে।’

উল্লেখ্য, গত ঈদে মোশাররফ করিম ও শখ অভিনীত অ্যাভারেজ আসলাম ইজ নট ব্যাচেলর, মেজাজ ফোরটি নাইন টু, বডিগার্ড, হোসেন ইত্যাদি নাটক প্রচার হয়। নাটকগুলো দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়েছে।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 8062799307316451588

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item