ডোমারে গাঁজা চাষের অভিযোগে একজন গ্রেফতার


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২০ জুলাই॥
নীলফামারীর ডোমার উপজেলা শহরে মাদক জাতীয় ক্যানাবিজ (গাাঁজা) চাষের অভিযোগে  বুধবার (১৯ জুলাই) রাতে হেলাল হোসেন (৩৬) নামে একজন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে  বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে হেলালকে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায় ডোমার উপজেলা শহরের বাসস্টা- এলাকায় জামিল হায়দারের বাড়ি। জামিল হায়দার সপরিবারে রংপুর শহরে অবস্থান করেন। তার বাড়িতে কেয়ারটেকার হিসেবে থাকেন একই এলাকার কান্দুরা মাহমুদের ছেলে হেলাল হোসেন। বাড়ির কেয়ারটেকার থাকার সুবাদে হেলাল ওই বাড়িতে গোপনে গাঁজা চাষ করেন এবং দীর্ঘদিন ধরে সেখানে মাদকের আসর বসিয়ে আসছেন। গোপন সংবাদের ভিত্তিতে  বুধবার (১৯ জুলাই) রাত ১১টার দিকে অভিযান চালিয়ে পুলিশ চারটি ক্যানাবিজ গাছ ধ্বংস করেন এবং হেলাল হোসেনকে গ্রেপ্তার করে।
এ ঘটনায় বুধবার রাতে ডোমার থানার উপ পরিদর্শক আরমান আলী বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন।
ডোমার থানার উপ পরিদর্শক আরমান আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাড়ির মালিক সপরিবারে রংপুরে অবস্থান করার সুবাদে তার বাড়ির কেয়ারটেকার হেলাল হোসেন ওই বাড়িতে নেশা জাতীয় ক্যানাবিজ গাছের চাষ করেন এবং সেখানে মাদকের আসর বসিয়ে আসছিল।
গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ১১টার দিকে ওই বাড়িতে অভিযান চালানো হয়। এসময় চারটি ক্যানাবিজ গাছ ধ্বংশ করা হয়। তিনি বলেন, ক্যানাবিজ থেকে নেশা জাতীয় গাঁজা বা ভাং হতে পারে।
ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোকছেদ আলী বলেন, গ্রেপ্তার হওয়া হেলাল হোসেনকে বৃহস্পতিবার দুপরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে

পুরোনো সংবাদ

নীলফামারী 9068270041360916454

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item