ফুলবাড়ী সম্মিলিত সাংবাদিক জোটের কমিটি কমিটি গঠন

মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীর সাংবাদিকদের ঐক্যবদ্ধভাবে পেশাগত দায়িত্ব পালনসহ সামাজিক অনাচার অবিচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে  বুধবার ফুলবাড়ী সম্মিলিত সাংবাদিক জোটের ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
কমিটির নির্বাচিতরা হলেন, দৈনিক ইত্তেফাক সংবাদদাতা ও সাপ্তাহিক দেশ মা সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু আহবায়ক, দৈনিক সংবাদ প্রতিনিধি আশরাফ পারভেজ, দৈনিক ইনকিলাব সংবাদদাতা প্রভাষক আবু শহিদ ও দৈনিক নবচেতনা প্রতিনিধি মেহেদী হাসান উজ্জ্বল যূগ্ম-আহবায়ক ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি হারুনুর রশিদ হারুন সদস্য সচিব। কমিটিতে কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন, দৈনিক খোলা কাগজ প্রতিনিধি প্রভাষক আজিজুল হক সরকার, দৈনিক আমাদের সময় প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল আলোছায়া ডট কমের সম্পাদক ওয়াহিদুল ইসলাম ডিফেন্স, দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি শিক্ষক হারুনুর রশিদ হারুন, দৈনিক ভোরের দপর্ণ প্রতিনিধি রাকিব হাসান জনি, বিজয় টিভি প্রতিনিধি কমল চন্দ্র রায়, দৈনিক আলোকিত সময় প্রতিনিধি নাজমুল হক রতন, দৈনিক তৃতীয় মাত্রা প্রতিনিধি প্লাবন গুপ্ত শুভ, দৈনিক আজকালের খবর প্রতিনিধি আব্দুল মতিন ও দৈনিক সময়ের সংবাদ প্রতিনিধি রাশেদুজ্জামান মন্ডল রাশেদ।
এর আগে স্থানীয় সড়ক ও জনপথ ডাকবাংলো চত্বরে , দৈনিক ইত্তেফাক সংবাদদাতা ও সাপ্তাহিক দেশ মা সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু’র সভাপতিত্বে এবং দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি হারুনুর রশিদ হারুনের সঞ্চালনায় স্থানীয় সাংবাদিকদের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে উল্লেখিত কমিটি গঠন করা হয়।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 7471756907254563306

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item