নীলফামারীর ডিমলায় সংঘর্ষে নিহত ১॥আহত ১২

বিশেষ প্রতিনিধি ২ জুলাই॥
নীলফামারীর ডিমলা উপজেলায় রাস্তার ওপর দিয়ে বালু পরিবহন করাকে কেন্দ্র করে ঝুনাগাছ চাঁপানী ইউনিয়নের ইউপি সদস্য আমিনুর রহমানের (৫০) সঙ্গে বালু ব্যাবসায়ী আব্দুর রশীদের (৩০) সংঘর্ষের ঘটনায় জাহেদ আলী (৫০) নামের এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। আহত হয়েছেন উভয় পক্ষের আরও ১২জন। নিহত জাহেদ আলী ওই ইউনিয়নের বিণ্যাকুড়ি গ্রামের মৃত. কছির উদ্দিনের ছেলে।
আহতদের ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয়রা জানায়, আজ রবিবার সকালের দিকে ঝুনাগাছ চাঁপানী ইউনিয়নের বিন্যাকুড়ি নামক স্থানে একটি কাঁচা সড়ক দিয়ে বালু ব্যবসায়ী আব্দুর রশীদ ট্রলিতে করে বালু পরিরহন করছিলেন। এসময় সড়কটি নষ্ট হবে অজুহাতে ওই ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আমিনুর রহমান বাধা দেন।
ওই ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। ওই সংঘর্ষে বালু ব্যাবসায়ী ট্রলি মালিক আব্দুর রশীদের পক্ষে জাহেদ আলী (৫০), মোজাফ্ফর হোসেন (৪০), আমিনা বেগম (৪৫), আব্দুর রশীদ (৩০), মশিয়ার রহমান (৪৫), মনছুর আলী (৩০) এবং ইউপি সদস্য আমিনুর রহমানের পক্ষে আমিনুর রহমান (নিজে), তার ছেলে হাসানুর রহমান (২৮) ও হাবিবুর রহমান (২৫), জামাতা আসাদুজ্জামান (৩০), বড় ভাই নুরুল হক (৬৫), ছোটভাই নুর হোসেন (৩৫) ও ভাতিজা শাহিন আলম (১৯) আহত হয়ে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।
চিকিৎসকের পরামর্শে আহতদের মধ্যে জাহেদ আলী, মোজাফ্ফর হোসেন, নুরল হক ও আমেনা বেগমকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে বিকেল সারে চারটার দিকে জাহেদ আলী সেখানে মারা যান।
ঝুনাগাছ চাঁপানি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান আমিনুর রহমান বলেন, ট্রলিতে করে নতুন কাচাঁ রাস্তা দিয়ে বালু পরিবহন করতে বাধা দেওয়ার ঘটনাকে কেন্দ্র করে দুই নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আমিনুর রহমানের সঙ্গে বালু ব্যাবসায়ী  ট্রলির মালিক আব্দুর রশীদের সংঘর্ষ বাধে।
ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন বলেন, আহতদের মধ্যে জাহেদ আলী নামের একজন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 9123045933814956024

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item