দেবীগঞ্জে মাদকদ্রব্যের অপব্যবহার, অবৈধ পাচার বিরোধী র‌্যালি ও আলোচনা সভা

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা

‘আগে শুনুন : শিশু ও যুবদের প্রতি মনোযোগ দেয়াই হলো তাদের নিরাপদ বেড়ে ওঠার প্রথম পদক্ষেপ’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে  দেবীগঞ্জ উপজেলা প্রশাসনের  উদ্যোগে বুধবার বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে।
উপজেলা পরিষদ গেট থেকে র‌্যালি শুরু হয়ে প্রধান সড়কগুলো প্রদক্ষিণের পর একই স্থানে গিয়ে তা শেষ হয়। এতে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, সাংস্কৃতিক কর্মী, যুব ও শিশু সংগঠনের প্রতিনিধি, শিক্ষক ও ছাত্রছাত্রীসহ বিভিন্ন পেশার মানুষ অংশ নেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ফিরুজুল ইসলামের সভাপত্তিত্বে উপজেলা পরিষদে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব হাসনাৎ জামান চৌধুরী জর্জ।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান পরিমল দে সরকার, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন চৌধুরী, মাধ্যমিক কর্মকর্তা আবুল হোসেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রুনা লায়লা, পৌর সভার ইঞ্জিনিয়ার নুরু জামান, দেবীগঞ্জ কলেজের অধ্যাক্ষ আনিসুর রহমান মানিক।
বক্তরা মাদকের মরণ ছোবল থেকে শিশু-কিশোর ও যুবদের রক্ষা করে সুন্দর সমাজ ও সমৃদ্ধ বাংলাদেশ গঠনে ভূমিকা রাখতে সবার প্রতি আহ্বান জানান। 

পুরোনো সংবাদ

পঞ্চগড় 5761799256183376797

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item