ট্রেনের কাটা পড়ে কৃষক নিহত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৬ জুলাই॥ 
ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছে সুধাংশু রায়(৩৩) নামের এক কৃষক। আজ বৃহস্পতিবার ভোরে তার দ্বিখন্ডিত মরদেহ পাওয়া যায় নীলফামারীর সৈয়দপুর উপজেলার বিমানবন্দরের পশ্চিমপ্রান্তের চৌমহী নামক রেললাইনের ওপর। ওই কৃষক সৈয়দপুর উপজেলার বাঙালীপুর ইউনিয়নের মাঝাপাড়া গ্রামের মৃত চৈতন্য চন্দ্র রায়ের ছেলে। সে এক ছেলে ও এক মেয়ে সন্তানের বাবা।
নিহত কৃষকের স্ত্রী কণিকা রাণী রায় জানান, তার স্বামী গত দুই বছর ধরে মানষিক রোগে ভুগছিল। তার চিকিৎসা চলছে। এ অবস্থায় সে কৃষি কাজও করে আসছে। গতকাল বুধবার (৫ জুলাই) রাতে খেয়ে দেয়ে তারা সকলে ঘুমিয়ে যায়। সকালে ঘুম হতে উঠে ঘরে তার স্বামীকে দেখা যায় না। অনেক খোজাখুজির পর খবর পাওয়া বাড়ি হতে দুই কিলোমিটার অদুরে চৌমহী নামক স্থানে ট্রেনে কাটা একটি মরদেহ পড়ে আছে। সেখানে গিয়ে আমার স্বামীর লাশ সনাক্ত করি।
নিহত সুধাংশু রায়ের ভাই পরেশ চন্দ্র রায় বলেন, ধারনা করা হচ্ছে তার ভাই ট্রেনে নিচে ঝাপ দিয়ে আতœহত্যা করতে পারে। এর আগেও সে দুইবার আতœহত্যার চেষ্টা করেছিল। তখন তাকে রক্ষা করা হয়। এবার আর রক্ষা করা সম্ভব হয়নি।
সৈয়দপুর জিআরপি থানার ওসি এ,কে,এম লুৎফর রহমান জানান, ধারনা করা হচ্ছে খুলনাগামী রকেট মেইল ট্রেনে ওই কৃষক ঝাপ দিয়ে আতœহত্যা করেছে। মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 8336819048523972206

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item