সৈয়দপুরে ৪৬ তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার চূড়ান্ত খেলা অনুষ্ঠিত


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় ৪৬ তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার চূড়ান্ত খেলা  অনুষ্ঠিত হয়েছে। আজ ( রোববার) বিকেলে সৈয়দপুর উপজেলা স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির আয়োজনে স্থানীয় স্টেডিয়ামে প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। ফুটবল প্রতিযোগিতার চূড়ান্ত খেলায় বালক গ্রুপে সৈয়দপুর আল-ফারুক একাডেমী ট্রাইব্রেকারে ৩ -১ গোলে শহরের কয়া- গোলাহাট স্কুল ও কলেজ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। এছাড়াও কাবাডি ও হ্যান্ডবল উভয় খেলায় বালক গ্রুপে সৈয়দপুর আল-ফারুক একাডেমী চ্যাম্পিয়ন হয়। আর ফুটবল বালিকা গ্রুপে সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় ট্রাইব্রেকারে ৩ - ২ গোলে বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয় দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। আর কাবাডি ও হ্যান্ডবল উভয় খেলায় বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয় দল চ্যাম্পিয়ন হয়েছে।
স্টেডিয়াম মাঠে চূড়ান্ত খেলা শেষে সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।
বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন  সৈয়দপুর উপজেলা পরিষদ ভাইস্ চেয়ারম্যান মো. আজমল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. রওনক জাহান রিনু।
 এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদ।
 শুরুতেই স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোছা. রেহেনা ইয়াসমীন।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, সৈয়দপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. বখতীয়ার কবির প্রমূখ।
 উপজেলা স্কুল ও ও মাদ্রাসা ক্রীড়া সমিতি’র সহ-সম্পাদক ও সৈয়দপুর আল-ফারুক একাডেমির প্রধান শিক্ষক মো. শফিকুল ইসলাম অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।
   অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি, উপজেলা বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসা প্রধান শিক্ষক, শরীর চর্চা শিক্ষক, অন্যান্য শিক্ষক - শিক্ষিকাবৃন্দ, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সৈয়দপুরে খ্যাতিমান রেফারী মো. মকবুল হোসেন ফুটবল চূড়ান্ত খেলা পরিচালনা করেন। সহকারি রেফারী ছিলেন শরীর চর্চা শিক্ষক মো. হেলাল হোসেন ও আমিরুল ইসলাম।
 গত ২৫ জুলাই সকালে সৈয়দপুর স্টেডিয়াম মাঠে জাতীয় পতাকা ও ক্রীড়া পতাকা উত্তোলনের মধ্যদিয়ে ৪৬তম জাতীয় স্কুল ও মাদ্রাসা গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার শুভ হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 4486993685790881234

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item