আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন থেকে ২৪০ পিস ভারতীয় নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 সৈয়দপুরে সোমবার রাতে ট্রেন থেকে ভারতীয় নেশাজাতীয় ২৪০ পিস ব্রুফেনোরফাইন ইনজেকশন উদ্ধার করা হয়েছে। রাজশাহী থেকে ছেড়ে আসা নীলফামারীর চিলাহাটিগামী ৭৩১ আপ আন্তঃনগর এক্সপ্রেস ট্রেন থেকে ওই ইনজেকশন উদ্ধার করে সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ। উদ্ধারকৃত ইনজেকশনগুলোর আনুমানিক মূল্য ৪৮ হাজার টাকা বলে জানা গেছে।
জিআরপি সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো গত সোমবার (১০ জুলাই) বিকেল ৩ টায় আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনটি রাজশাহী থেকে নীলফামারীর চিলাহাটির উদ্দেশ্যে ছেড়ে আসে। রাত আনুমানিক  পৌণে ৯টা দিকে ট্রেনটি সৈয়দপুর রেলওয়ে স্টেশনে এসে থামে। আর ট্রেনটির টিজি ডিউটির নেতৃত্বে ছিলেন সৈয়দপুর রেলওয়ে থানার সহকারী টাউন উপ-পরিদশর্ক (এটিএসআই) মো. মায়দুল ইসলাম। তিনি ট্রেনের ৫২৫৬ নম্বর বগির বাঙ্কারের ওপর প্লাষ্টিকের একটি শপিং ব্যাগ দেখতে পান। এ সময় তিনি ব্যাগের মালিকের খোঁজ-খবর করেন। কিন্তু কেউ ওই ব্যাগটির মালিকমানা দাবি করেননি। এতে করে ওই ব্যাগটির নিয়ে তাঁর মনের মধ্যে সন্দেহ আরো প্রবল হয়। পরবর্তীতে তিনি ব্যাগটি খুলে দেখতে পান তার মধ্যে আঁটালো টেপ দিয়ে মোড়ানো চারটি প্যাকেট রয়েছে। এ সময় প্যাকেটগুলো খুলে সে সবের প্রত্যেকটির মধ্যে ৬০ টি করে  সর্বমোট ২৪০ পিস ভারতীয় নেশাজাতীয় ব্রুফেনোরফাইন ইনজেকশন পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ৪৮ হাজার টাকা বলে জানা গেছে। পরে মালিকবিহীন পরিত্যক্ত অবস্থায় উদ্ধারকৃত ইনজেকশনগুলোর একটি জব্দ তালিকা করে তা থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় সৈয়দপুর রেলওয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। যার জিডি নম্বর ৩৫৫,তারিখ:১০/০৭/২০১৭ইং।                            
 আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন থেকে মালিকবিহীন পরিত্যক্ত ভারতীয় নেশাজাতীয় ২৪০পিস ইনজেকশন উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম লুৎফর রহমান।   

পুরোনো সংবাদ

নীলফামারী 7277680751902021471

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item