আ’লীগের প্রেসিডিয়াম সদস্য হলেন মতিন, আইন সম্পাদক রেজাউল

ডেস্ক-
আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও সাবেক আইন প্রতিমন্ত্রী আব্দুল মতিন খসরুকে নতুন দায়িত্ব দেয়া হয়েছে।  তাকে দলের প্রেসিডিয়াম সদস্যের দায়িত্ব দেয়া হয়েছে।  পাশাপাশি অ্যাডভোকেট শ ম রেজাউল করিমকে দেয়া হয়েছে দলটির আইন বিষয়ক সম্পাদকের দায়িত্ব।

শুক্রবার রাতে অনুষ্ঠিত দলটির স্থানীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই পরিবর্তন আনেন।

বিষয়টি নিশ্চিত করে দলটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ জানিয়েছেন, ‘এ সিদ্ধান্তের বিষয়টি আনুষ্ঠানিকভাবে শনিবার দলের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে জানানো হবে।

উল্লেখ্য, আবদুল মতিন চার বারের সাংসদ।  তিনি আওয়ামী লীগের বুড়িচং উপজেলা ও কুমিল্লা জেলা কমিটির বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। তিনি আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের হয়ে নেতৃত্ব দিচ্ছেন। আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুসারে কেন্দ্রীয় কমিটির সদস্য সংখ্যা ৮১। নতুন এই সিদ্ধান্তের ফলে কমিটির ৭৭টি পদ পূর্ণ হলো। সভাপতিমণ্ডলী ও নির্বাহী সদস্যের দুটি করে পদ এখনো ফাঁকা রয়েছে।

এদিকে দায়িত্ব পাওয়ার বিষয়ে জানতে চাইলে আব্দুল মতিন খসরু জানান, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাকে ফোনে নতুন দায়িত্বের বিষয়ে জানিয়েছেন। দলের সভাপতি তাকে যে নতুন দায়িত্ব দিয়েছেন তা সুচারুরূপে পালনে তিনি সবার কাছে দোয়া কামনা করেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 2799640379115100143

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item