রাজ্জাকের প্রথম সিনেমা হলে গিয়ে দেখেছিলেন নূর

ডেস্ক :
নায়করাজ রাজ্জাক ও আসাদুজ্জামান নূর। একজন বাংলা চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি, অন্যজন টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা ও সংস্কৃতিমন্ত্রী। এবারই প্রথম কোনো টিভি চ্যানেলের অনুষ্ঠানে মুখোমুখি বসে গল্প করেছেন তারা। সেখানে বর্ণনা করলেন পরস্পরের অভিনয়ে দেখার অভিজ্ঞতা।

দেশ টিভির নিয়মিত আয়োজন ‘বেলা অবেলা সারাবেলা’য় দেখা যাবে এই দুই ব্যক্তিত্বকে।

অনুষ্ঠানটিতে জন্ম, বেড়ে ওঠা, নাটক-সিনেমায় অভিনয়, অভিনয় জীবনের অর্জন, জীবন-সংসারের গল্পসহ আরো নানা বিষয়ে নিজের কথা তুলে ধরেছেন রাজ্জাক।

১৯৬৬ সালে জহির রায়হান পরিচালিত ‘বেহুলা’র মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় রাজ্জাকের। ওই বছরই হলে গিয়ে ছবিটি উপভোগ করেন আসাদুজ্জামান নূর। এরপর নায়করাজের প্রায় সব ছবিই দেখেছেন নূর।

অন্যদিকে বিটিভিতে আসাদুজ্জামান নূরের বহু নাটক দেখেছেন রাজ্জাক। বিশেষ করে আসাদুজ্জামান নূর অভিনীত ‘বহুব্রীহি’ ও ‘কোথাও কেউ নেই’ নাটকে তার অনবদ্য অভিনয়ের কথা উল্লেখ করেন নায়করাজ।

রাজ্জাক বলেন, ‘বেশ ভালো লেগেছে অনুষ্ঠানটিতে অংশগ্রহণ করে। আসাদুজ্জামান নূর শক্তিমান একজন অভিনেতা, পাশাপাশি ভালো একজন উপস্থাপকও বটে। যে কারণে গল্প করে, আড্ডা দিয়ে বেশ ভালো লেগেছে।’

আসাদুজ্জামান নূর বলেন, ‘রাজ্জাক ভাইয়ের পর্বটি বেশ ভালো হয়েছে। পুরনো দিনের গল্প, নানা ধরনের অজানা তথ্য জেনে দর্শকের ভালো লাগবে।’ ‘বেলা অবেলা সারাবেলা’ প্রযোজনা করেছেন রবিউল করিম। প্রচার হবে আগামী ৬ আগস্ট সন্ধ্যা পৌনে ৮টায়।

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 5416814376083124058

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item