ঠাকুরগাঁওয়ে ইয়াবা সহ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি গ্রেফতার

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁও সদর উপজেলা জামালপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান নজরুল ইসলামের ছেলে মো: তুহিন (২৪) কে ২০ পিচ ইয়াবা ১শ' ৫০ গ্রাম গাজা সহ গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার রাতে জামালপুর ইউনিয়ন শিবগঞ্জ বাজার মধ্য গারপূগী এলাকা থেকে তাকে আটক করে পুলিশ।
পুলিশ জানায়, সদর উপজেলার জামালপুর ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরীর ছেলে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো: তুহিন দীর্ঘ দিন যাবত মাদক বিক্রির সিন্ডিকেটের সাথে জড়িত ছিল। সোমবার রাত গোপন সংবাদের ভিত্তিত্বে এসআই রবিউলের নেতৃত্বে পুলিশ শিবগঞ্জ বাজার মধ্য পারপূগী এলাকায় অভিযান চালালে হাতে নাতে তুহিনকে ইয়াবা সেবনের সময় আটক করা হয়। এ সময় পুলিশ তুহিনের শরীর তল্লাসি করতে গেলে পুলিশের উপর হামলা চালায় তুহিন। পরে পুলিশ তুহিনের কাছ থেকে ২০ পিচ ইয়াবা ১শ ৫০ গ্রাম গাজা উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানোয়ার পারভেজ পুলক জানান, জামালপুর ইউনিয়নে ছাত্রলীগের কমিটি নেই। কেউ যদি নিজেকে সভাপতি পরিচয় দিয়ে ছাত্রলীগের নাম খারাপ করতে চায় তার বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহন করা উচিত।
ঠাকুরগাঁও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো: সিফাত আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত তুহিন ক্ষমতার অপব্যবহার করে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সিন্ডিকেটের সাথে জড়িত। তাই পুলিশ বিশেষ অভিযানে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের প্রস্ততি চলছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 2319646895292779711

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item