ঠাকুরগাঁওয়ে দোকানে তালা দিলেন ইউপি সদস্য

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁও সদর উপজেলা আঁকচা ইউনিয়ন পরিষদের সদস্য মনসুর আলীর বিরুদ্ধে তৈয়ব আলী নামে এক ব্যক্তির ২ দুটি দোকান ঘরে তালা বন্ধ করে দখলের অভিযোগ উঠেছে।
বুধবার রাতে এ ঘটনায় ভুক্তভোগী তৈয়ব আলী ঠাকুরগাঁও সদর থানায় ইউপি সদস্য মনসুর আলীর বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, সদর উপজেলা আঁকচা ইউনিয়নের দেবীগঞ্জ বাজারে তৈয়ব আলীর ১৬টি দোকানঘর রয়েছে। ওই দোকান গুলোর মধ্যে ভাড়াটে নাসিম ও মো¯Íফার দুটি দোকানে গত ২৭ মে ইউপি সদস্য মনসুর ও তার লোকজন তালা ঝুলিয়ে দেয় দখলের উদ্দেশ্যে। ভাড়াটে দোকানদারগন তালা বন্ধের কথা তৈয়ব আলীকে জানালে ঘটনাস্থলে গিয়ে ইউপি সদস্য মনসুর দখল করেছে বলে প্রত্যদর্শীরা জানান। এ সময়  তৈয়র আলী ইউপি সদস্য মনসুরকে তালা খুলে দেওয়ার জন্য অনুরোধ করলে নানা ভাবে হুমকী প্রদান করেন ইউপি সদস্য ও তার লোকজন। পরে দোকান মালিক তৈয়ব আলী ইউপি সদস্যের বিরুদ্ধে ঠাকুরগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন।
দোকান মালিক তৈয়ব আলী জানান, ইউপি সদস্য মতার জোরে দীর্ঘদিন যাবত দোকান দখলের পায়তারা করছে। এর আগে দোকান দখলের চেষ্টা করলে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করা হয়। তার পরেও ইউপি সদস্য মনসুর আলী দোকানে তালা ঝুলিয়ে আবারো জবর দখলের চেষ্টা করছে। ফলে স্ষ্ঠু বিচারের দাবিতে থানায় অভিযোগ দায়ের করছি।
অভিযুক্ত ইউপি সদস্য মনসুর আলী জানান, তৈয়র আলীর সাথে দীর্ঘদিন ধরে পারবিবারিক বিরোধ চলছে। পারিবারিক সূত্রে ওই দোকানের ভাগিদার আমি। তাই দোকানে তালা ঝুলিয়ে দিয়েছি।
আঁকচা ইউপি চেয়ারম্যান সুব্রত বর্মন জানান, বিষয়টি  শুনেছি। কেউ ওই বিষয়ে অভিযোগ করেনি পরিষদে।
ঠাকুরগাঁও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, দোকানে তালা ঝুলিয়ে দেওয়ার কারণে ইউপি সদস্য মনসুর আলী বিরুদ্ধে একটি অভিযোগ এসেছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 6840806396848820796

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item