রংপুর বিভাগীয় শ্রেষ্ঠ মাদক ও চোরাচালান মালামাল উদ্ধারকারী সৈয়দপুর থানার উপ-পরিদর্শক আব্দুল আজিজের সম্মাননা স্মারক লাভ

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

মাদক ও চোরাচালান মালামাল উদ্ধার ও পলাতক আসামী গ্রেপ্তারে বিশেষ অবদান রাখায় সৈয়দপুর থানার  উপ-পরির্দশক (এসআই) মো. আব্দুল আজিজ রংপুর বিভাগীয় শ্রেষ্ঠ অফিসারের সম্মাননা স্মারক লাভ করেছেন।
আজ (রবিবার) রংপুর  রেঞ্জের ডিআইজি কার্যালয়ের কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত মাসিক অপরাধ  এবং ঈদ-উল-ফিতর উপলক্ষে আইনশৃঙ্খল ও নিয়ন্ত্রণ বিষয়ক সভায় শ্রেষ্ঠ অফিসার হিসেবে  তাকে ওই সম্মাননা স্মারক প্রদান করা হয়।
 রংপুর বিভাগীয় পুলিশের উপ-মহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) খন্দকার গোলাম ফারুক ওই সভায় সভাপতিত্ব  করেন।
এতে রংপুর সহকারী ডিআইজি,  রংপুর বিভাগের ৮ জেলার পুলিশ সুপারগণ ও  বিভাগীয় অন্যান্য পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
 সভায় উপ-মহাপুলিশ পরিদর্শক  (ডিআইজি) খন্দকার গোলাম ফারুক মাদক ও চোরাচালান মালামাল উদ্ধার ও পলাতক আসামী গ্রেপ্তারের জন্য  রংপুর বিভাগীয় শ্রেষ্ঠ উপ-পরির্দশক (এসআই)  হিসেবে মো. আব্দুল আজিজের হাতে  সম্মাননা ক্রেস্ট তুলে দেন। এ সময় নীলফামারী জেলা পুলিশ সুপার মো. জাকির হোসেন খান তাঁর সঙ্গে ছিলেন।
গত ২০১৬ সালের ১৯ জানুয়ারী বাংলাদেশ পুলিশ বাহিনী অত্যন্ত চৌকস ও মেধাবী অফিসার আবদুল আজিজ সৈয়দপুর থানায় উপ-পরির্দশক হিসেবে যোগদান করেন। এখানে যোগদানের পর থেকে তিনি উপজেলার বিভিন্ন এলাকায় ছড়িয়ে-ছিটিয়ে থাকা মাদক ব্যবসায়ী ও সেবীদের জমদুতে পরিণত হন। একের পর এক মাদকের চালাল এবং মাদক ব্যবসায়ী ও সেবীদের মাদকসহ হাতেনাতে আটক করতে সক্ষম হন। উদ্ধার করে উল্লেখ্যযোগ সংখ্যক মাদক ও চোরাচালানী মালামাল। গ্রেপ্তার করেন গ্রেপ্তারী পরোয়ানামুলে বিপুল সংখ্যক পলাতক আসামীদের।     

পুরোনো সংবাদ

নীলফামারী 7355364193310077250

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item