সৈয়দপুরে আয়োডিনবিহীন লবন বিক্রির দায়ে ৪ ব্যবসায়ীর ২০ হাজার টাকা,৬ জন ধুমপায়ীর ৬ শ’ টাকা জরিমানা

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

সৈয়দপুরে প্যাকেটজাত আয়োডিনবিহীন লবন বিক্রির দায়ে ৪ লবন ব্যবসায়ীর ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আজ (বৃহস্পতিবার) দুপুরে সৈয়দপুর শহরের শহীদ ডা. জিকরুল হক ও শহীদ জহুরুল হক সড়কের এক অভিযান পরিচালনা করে ওই জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালত। সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ও  নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবু ছালেহ মো. মুসা জঙ্গী এ ভ্রাম্যমান আদালতে নেতৃত্বে দেন। ভ্রাম্যমান আদালত পরিচালনা করে যে সব ব্যবসায়ী প্রতিষ্ঠানের জরিমানা করা হয় সেগুলো হচ্ছে সৈয়দপুর শহরের শহীদ জহুরুর হক সড়কের মমতাজউল্ল্যাহ এন্ড সন্স, আলম স্টোর ও রেজওয়ান ট্রেডার্স এবং শহীদ জিকরুল হক সড়কের জমশেদ আলী এন্ড সন্স। উল্লিখিত লবন ব্যবসায়ী প্রতিষ্ঠানের প্রত্যেক মালিকের ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। নিজ ব্যবসা প্রতিষ্ঠানে পদ্ম সল্ট ক্রাশিং কোম্পানি (প্রাঃ) লিমিটেড নামের এক কোম্পানির আয়োডিনবিহীন প্যাকেটজাত লবন রেখে বিক্রির দায়ে ওই জরিমানা আদায় করা হয়েছে বলে ভ্রাম্যমান আদালত সূত্রে  জানা গেছে।
এছাড়াও ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে সৈয়দপুর রেলওয়ে স্টেশন এলাকায় প্রকাশ্যে ধুমপানের অভিযোগে ৬ ব্যক্তি প্রত্যেকের ১ শ’ টাকা করে ৬ শ’ টাকা জরিমানা আদায় করা  হয়েছে।
 গতকালের ভ্রাম্যমান আদালত পরিচালনায় সৈয়দপুর উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মো. অহিদুল হক, পৌরসভা স্যানিটারী ইন্সপেক্টর মো. আলতাফ হোসেন সরকার ও সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই)  মো. জিয়াউর রহমান জিয়াসহ তাঁর সঙ্গীয় পুলিশ সদস্যরা  সার্বিক সহযোগিতা  করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 595047178670970235

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item