ঈদ উপলক্ষে সৈয়দপুর-ঢাকা রুটে চলবে ১০ ফ্লাইট

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২২ জুন॥
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সৈয়দপুর-ঢাকা আকাশপথে একেবারে ১০টি ফ্লাইট চালু করা হচ্ছে। আগামীকাল শুক্রবার (২৩ জুন)  ওই রুটে সারাদিন ওই ফ্লাইটগুলো পরিচালনা করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স, নভো এয়ার ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।
সৈয়দপুর বিমানবন্দর সূত্র জানায়, ঈদে ঘরমুখো যাত্রীদের বিশেষ সেবা দিতে প্রতিদিন পাঁচটি ফ্লাইটের পরিবর্তে ওই রুটে সাতটি ফ্লাইট বাড়ানো হয়েছে।  আজ বৃজস্পতিবার (২২ জুন) থেকে আগামী সোমবার (২৬ জুন) অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করবে বিমান সংস্থাগুলো। এদিকে যাত্রীদের চাপ বাড়ায় আগামীকাল চলবে সর্বোচ্চ দশটি ফ্লাইট। সৈয়দপুর-ঢাকা রুটে এতসংখ্যক বিমান চলাচল নজিরবিহীন ঘটনা।
সূত্রটি জানায়, ইউএস-বাংলা এয়ারলাইন্স সৈয়দপুর-ঢাকা রুটে পাঁচটি ফ্লাইট চালাবে। সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশ্যে বিমানগুলো ছেড়ে যাবে সকাল সাড়ে ৮টায়, ১০টা ৪০ মিনিট, দুপুর ১টা ৫০ মিনিট, বিকেল ৪টা ২৫ মিনিট ও ৫টা ৫০ মিনিটে।
নভো এয়ারের তিনটি ফ্লাইট পরিচালনা করবে। এসব ফ্লাইট ছাড়বে সকাল ৯টা ৫০ মিনিটে, দুপুর ২টা ২০ মিনিটে আর বিকেল ৫টা ৩০ মিনিটে।
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স পরিচালনা করবে দুটি ফ্লাইট। এসব সৈয়দপুর বিমানবন্দর থেকে ছেড়ে যাবে সকাল ৮টা ৫৫ মিনিট ও বেলা ১১টা ২৫ মিনিটে। বিমান সংস্থার সূত্রমতে, যাত্রীদের চাপ বেড়ে যাওয়ায় বিমান টিকিটের মূল্য বাড়িয়ে দেওয়া হয়েছে। তবুও টিকিট পাচ্ছেন না যাত্রীরা।
সৈয়দপুর বিমানবন্দর ব্যবস্থাপক শাহীন আহমেদ জানান, রংপুর বিভাগের একমাত্র এ বিমানবন্দরটিতে প্রতিনিয়ত যাত্রীর চাপ বাড়ছে। যা সামাল দিতে আগামীকাল (২৩ জুন) সাতটির স্থলে দশটি ফ্লাইট পরিচালনা করে সংশ্লিষ্ট বিমান সংস্থাগুলো।

পুরোনো সংবাদ

নীলফামারী 6535279853199927768

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item