শপথ নিয়ে দায়িত্ব পেলেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মোখছেদুল মোমিন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২০ জুন॥ 
সৈয়দপুর উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মোখছেদুল মোমিন শপথ গ্রহণ করেছেন। আজ মঙ্গলবার  দুপুর ১টায় রংপুর বিভাগীয় কমিশনারের কার্যালয়ে নব নির্বাচিত চেয়াম্যান মোখছেদুল মোমিনকে শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার কাজী হাসান আহমেদ। শপথ গ্রহনের পর তিনি সৈয়দপুর উপজেলা পরিষদে এসে দায়িত্বভার গ্রহন করেন।
 দায়িত্ব পেয়ে তিনি সাংবাদিকদের বলেন পরম করুণাময় আল্ল¬াহতালার অশেষ মেহেরবানীতে পবিত্র মাহে রমজান মাসে সৈয়দপুর  উপজেলা পরিষদের চেয়ারম্যানের  দায়িত্ব ভার গ্রহণ করেছি। আমি যেন সৎ ও নিষ্ঠার সাথে এলাকার উন্নয়ন ও সাধারন জনগনের  সেবা করতে পারি। এ জন্য তিনি আপনারা সকলে কাছে দোয়া চান।
প্রসঙ্গত, গত ১৬ মে অনুষ্ঠিত হয় সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন। ৫ জন প্রতিদ্বন্দি প্রার্থীর মধ্যে তিনি আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটের ব্যবধানে জয়ী হন মোখছেদুল মোমিন।
এসময় চেয়ারম্যানকে ফুলের শুভেচ্ছা জানান উপজেলা ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, স¤পাদক মোজাম্মেল হক, পৌর আঃলীগ সিনিয়র সহ-সভাপতি ইদ্রিস আলী, সৈয়দপুর কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আঃলীগ নেতা সাখাওয়াত হোসেন খোকন, আঃলীগ নেতা দিলনেওয়াজ খান, যুব লীগ নেতা আসাদ, ছাত্রলীগ নেতা সিফাত সরকার, শরিফুল টিটু সহ দলীয় নেতা-কর্মীবৃন্দ।

পুরোনো সংবাদ

নীলফামারী 3848627480270939079

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item