ঈদযাত্রায় রংপুরে ট্রাক উল্টে নিহত ১৬

মামুনুররশিদ মেরাজুল-
ঈদযাত্রায় রংপুরে সিমেন্ট বোঝাই ট্রাক উল্টে ১৬ জন নিহত ও ৮ জন আহত হয়েছেন। আজ শনিবার ভোর সাড়ে ৫টার দিকে জেলার পীরগঞ্জ উপজেলার কলাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা গাজীপুর থেকে ঈদ করতে বাড়ি যাচ্ছিলেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন- কহিনূর ইসলাম, বেগম (১০), জাহাঙ্গীর মিয়ার ছেলে মজনু মিয়া (২৫), দেলোয়ার হোসেন, আনিসুজ্জামান, জসীম উদ্দিন, ঝন্টু মিয়ার মেয়ে সুবর্ণ আক্তার (৯), শহীদুল ইসলাম, আলমগীর হোসেন, সাদ্দাম হোসেন, মনির হোসেন, রফিকুল ইসলাম, একরাম আলীর ছেলে খলিলুর রহমান, রবিউল ইসলাম, নাসিমা আক্তার ও আজিজুর রহমান।

দুর্ঘটনায় আহত ৮ জন হলেন- খাদিজা, আফরোজা, রহিমা, জামিলা, ময়না, মমিনুল, খলিল ও দুলাল। আহতরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিমের ভাষ্য, সিমেন্টবোঝাই ট্রাকটি গাজীপুর থেকে রংপুরের দিকে যাচ্ছিল। ট্রাকের ছাদে সিমেন্টের বস্তার ওপর বসে ঈদে ঘরে ফিরছিলেন স্বল্প আয়ের লোকগুলো। কলাবাগান এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ছাদে থাকা লোকজন পড়ে গিয়ে সিমেন্টের বস্তার নিচে চাপা পড়েন। ঘটনাস্থলেই নিহত হয়েছেন ১১ জন। মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে আরও ৫ জন নিহত হন।

প্রাথমিকভাবে জানা গেছে, হতাহত ব্যক্তিরা বেশির ভাগই পোশাকশ্রমিক।

পুরোনো সংবাদ

রংপুর 4742693140910057853

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item