পীরগাছায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের টয়লেট ভেঙ্গে দোকানঘর নির্মাণ

ফজলুর রহমান,পীরগাছা ঃ

রংপুরের পীরগাছায় এক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের ব্যবহৃত টয়লেট ভেঙ্গে দিয়ে অবৈধভাবে জোর পূর্বক দোকানঘর উত্তোলন করার অভিযোগ পাওয়া গেছে। দোকানঘর নির্মাণ করছেন ওই বিদ্যালয়ের প্রভাবশালী বিদ্যুৎশাহী সদস্য জহুরা বেগম।
সরেজমিনে দেখা যায়, উপজেলার ছাওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুরাতন ভবন সংলগ্ন  শিক্ষার্থীদের ব্যবহৃত দুটি টয়লেট ছিল। বিদ্যুৎশাহী সদস্য জহুরা বেগম দুটি টয়লেট ভেঙ্গে দিয়ে স্থায়ী দোকানঘর নির্মাণ করছেন। বিদ্যালয় দীর্ঘদিন বন্ধ থাকার সুযোগে টয়লেট দুটি ভেঙ্গে দিয়ে দোকানঘর নির্মানের পর অবশিষ্ট ইটসহ অন্যান্য সামগ্রী তিনি বিক্রয় করেন।
ছাওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম এর সাথে মোবাইলে কথা তিনি জানান, বিদ্যালয় বন্ধ থাকায় লোকমূখে শুনে সেখানে গিয়ে দোকানঘর উত্তোলনে বাধা প্রদান করি। তিনি আমার বাধা উপেক্ষা করে শিক্ষার্থীদের ব্যবহৃত দুটি টয়লেট ভেঙ্গে দোকানঘর উত্তোলন করছেন।
ম্যানেজিং কমিটির বিদ্যুৎশাহী সদস্য জহুরা বেগম এর মোবাইলে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।
এব্যাপারে ছাওলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কুদ্দুছ সরকার এর সাথে মোবাইলে কথা হলে তিনি জানান, আমি বাধা দেয়ার চেষ্টা করছি তারা এলাকায় প্রভাবশালী হওয়ায় আমার বাধায় কর্ণপাত না করে কাজ করছে।
উপজেলা শিক্ষা অফিসার রফিক-উজ-জামান এর সাথে মোবাইলে কথা হলে তিনি জানান, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুরোনো সংবাদ

রংপুর 3815776136556028285

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item