পঞ্চগড়ে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্লীপের টাকা আত্মসাতের অভিযোগ

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড় প্রতিনিধি :
পঞ্চগড়ের আটোয়ারীতে এক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্লীপের টাকা   আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগে জানা যায়, উপজেলার রাধানগর ইউনিয়নের তেলিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ২০১৫-১৬ অর্থ বছরের ৪০ হাজার টাকা বরাদ্দ পেয়ে নাম মাত্র টাকার কাজ করে বাকী টাকা  আত্মসাত করেন।এ বিষয়ে বিদ্যালয়ের সাবেক সভাপতি, সাবেক সদস্য ও এলাকাবাসী আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার, জেলা শিক্ষা অফিসার, উপজেলা শিক্ষা অফিসার  বরাবরে লিখিত অভিযোগ দাখিল করেন।
এ বিষয়ে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির ততকালীন সভাপতি মো. দারাজ উদ্দীন এর সাথে কথা বললে তিনি জানান, আমাকে না জানিয়ে প্রধান শিক্ষক মনগড়া ভাবে খরচের ভাউচার জমা দেন। আমার কোন স্বাক্ষর না নিয়ে কাগজপত্র জমা দিলেন কেন এমন প্রশ্ন প্রধান শিক্ষকে করলে তিনি আমাকে কোন উত্তর দেননি। এই কারনেই আমি অভিযোগ দাখিল করেছি।
এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুদ্ধাসন বর্মন এর সাথে কথা বললে তিনি জানান, আমি বিদ্যালয়ের বিদ্যুতের মিটারের বাবদ সভাপতির নির্দেশক্রমে টাকা খরচ করেছি। ভাউচারে সভাপতির স্বাক্ষর নিতে চাইলে তিনি আমাকে কোন স্বাক্ষর দিতে চান না এই বিষয়ে অফিসারের সাথে কথা বলেই আমার একক সহিতে ভাউচার জমা দেই। সর্বশেষ আমার বিরুদ্ধে আনিত অভিযোগ গুলি মিথ্যা ও ভিত্তিহীন। বিষয়টি আপনারা তদন্ত করে দেখতে পারেন ।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 4118136039640437474

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item