মজিদকে শাখামাছা হাটের অনুদান প্রদান


 ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৬ জুন॥
সেই আব্দুল মজিদকে আর্ধিক ভাবে অনুদান প্রদান করেছে নীলফামারীর ফেসবুক গোষ্ঠি শাখামাছার হাট। শনিবার (২৪ জুলাই) শাখামাছ হাট ফেসবুক গোষ্ঠির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয় পৌরসভা ভবনের সম্মেলন কক্ষে। উক্ত অনুষ্ঠানের মাধ্যমে আব্দুল মজিদকে নগদ ১০ হাজার টাকা, একটি শার্ট, তার বাবাকে একটি পাঞ্জাবী ও মাকে একটি শাড়ী প্রদান করা হয়।
দরিদ্র ঘরের সন্তান আব্দুল মজিদ নীলফামারী সদরের সংগলশী ইউনিয়নের একনম্বর ওয়ার্ডের বড় সংগলশী কাচারি গ্রামের বাবলু ইসলাম ও মনোয়ার বেগমের ছেলে ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চিকিৎসা মনোবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র।
পবিবারটি অভাব অনটন এতো বেশি যে নিজের শিক্ষা জীবনের খরচ ব্যয়ে আব্দুল মজিদ রিক্সা চালানো থেকে কায়িক শ্রমিকের কাজ করছে।
আব্দুল মজিদকে নিয়ে গত ১৭ জুন/২০১৭ তারিখে অনলাইন নিউজ পোর্টাল অবলোকন২৪ডটকমে প্রকাশিত “দীপ্তিমান হতে মজিদ পুড়ছে” শিরোনামে একটি বিস্তারিত প্রতিবেদন প্রকাশ করা হয়। প্রকাশিত প্রতিবেদনটি শাখামাছা হাট ফেসবুক গোষ্ঠির সদস্যদের দৃষ্টিগচর হলে এই অনুদান প্রদান করা হয় বলে জানান ফৌউজিয়া ইসায়মিন জলি।
আব্দুল মজিদকে অনুদান প্রদানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শাখামাছা হাটের সদস্য সহীদ গোলম কিবরিয়া, মোস্তাফিজার রহমান দুলাল, সোহেল পারভেজ, ডা. মোস্তাফিজুর রহমান সবুজ, রশিদুল ইসলাম, আব্দুল সালাম, শিপন দাস, মিজান চৌধুরী মিন্টন, অয়ন মাহমুদ, জুলফিকার আলী ভুট্টু, খালেকুজ্জামান, দিলরুবা বেগম, আফরোজা বিনতে গোরী, ইসলাম সুমনা প্রমুখ।  

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 3603387228922207921

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item