নীলফামারীতে ইভটিচিং এর প্রতিবাদীদের কোপালো বখাটেরা

বিশেষ প্রতিনিধি ২৮ জুন॥
নীলফামারীতে এক গৃহবধুকে ইভটিচিং এর প্রতিবাদ করায় গৃহবধুর স্বামী ও তিন ভাইকে কুপিয়ে জখম করেছে বখাটের দল।
এঘটনায় বুধবার দুপুরে চার জনের নাম উল্লেখ্য করে থানায় একটি অভিযোগ দায়ের করেছে ওই গৃহবধুর বড় ভাই আলমগীর হোসেন রাজা বলে জানান নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্র্মকর্তা (তদন্ত) জহুরুল ইসলাম।
 মঙ্গলবার (২৭ জুন) রাতে নীলফামারী শহরের পুরাতন রেলওয়ে স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা নীলফামারী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
আহতরা হলো গৃহবধুর স্বামী সাজু মিয়া, গৃহবধুর বড় ভাই ও ছাত্রলীগ নীলফামারী সরকারি কলেজ শাখার সাবেক আহবায়ক আলমগীর হোসেন রাজা, মেজো ভাই জেলা ছাত্রলীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি কাজী জাহাঙ্গীর ওয়ার্ছি ও ছোট ভাই কাজী রতন।
গৃহবধুর বড় ভাই ছাত্রলীগের সাবেক নেতা আলমগীর হোসেন রাজা অভিযোগ করে বলেন, গতকাল মঙ্গলবার বিকালের দিকে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থেকে ছোট বোন ও ভগ্নিপতি নীলফামারীর নতুন পুলিশ লাইনপাড়াস্থ আমাদের বাড়িতে আসছিলেন।
এসময় নীলসাগর নামক স্থান থেকে ছোট বোন ও ভগ্নিপতির পিছু নিয়ে বোনেক ইভটিচিং করতে থাকে পুরাতন স্টেশন এলাকায় বখাটে সোহেল (২৮), এজমুল (২৭), হান্নান (২৩), আকাশ (১৯) সহ আরো বেশ কয়েকজন বখাটে।
এক পর্যায়ে রাত সাতটার দিকে ছোট বোন ও ভগ্নিপতিকে বহণকৃত ব্যাটারীচালিত অটোভ্যানটি শহরের পুরাতন স্টেশন এলাকায় আসলে অটোরিক্সাভ্যানের গতিরোধ করে বোনের শরীরের বিভিন্ন স্থানে হাত দেয় বখাটেরা।
এসময় আমার ভগ্নিপতি সাজু মিয়া প্রতিবাদ জানালে বখাটেরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। এক পর্যায়ে তারা বোনের গলায় থাকা ষাট হাজার টাকা মূল্যের একটি সর্ণের হাড়, ৩৯ হাজার টাকা মূল্যের দুইটি মোবাইল ফোন ছিনিয়ে নেই। তাৎক্ষনিক খবর পেয়ে আমি ও আমার ছোট তিন ভাই বোন ও ভগ্নিপতিকে উদ্ধার করতে আসলে ওই বখাটের দল দেশীয় অস্ত্র দিয়ে আমাদের চার ভাইকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এসময় এলাকাবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।
এ ঘটনায় আজ বুধবার দুপুরের দিকে আমি নিজে বাদী হয়ে চার জনের নাম উল্লেখ্যসহ অজ্ঞাত আরো বেশ কয়েকজনকে আসামী করে নীলফামারী থানায় একটি অভিযোগ দায়ের করেছি।
নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জহুরুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, গৃহবধুর বড়ভাই দায়ের করা অভিযোগ তদন্ত করা হচ্ছে এবং আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 652834405673495924

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item