নীলফামারীতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন বিষয়ক সেমিনার

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৮ জুন॥
ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ বিষয়ক এক সেমিনার জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। বেলা সাড়ে ১১টায় নীলফামারী জেলা প্রশাসন এই সেমিনারের আয়োজন করে।
অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এ,জে,এম এরশাদ আহসান হাবিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সেমিনারে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহম্মদ খালেদ রহীম।
সেমিনারে অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মজিবুর রহমান, ভোক্তা সংরক্ষন অধিদপ্তরের নীলফামারীর দায়িত্বে থাকা সহকারী পরিচালক আফসানা পারভিন, নীলফামারী চেম্বারের সাবেক সভাপতি প্রকৌঃ সফিকুল আলম ডাবুল, ফাটিলাইজার এ্যাসোসিয়শনের জেলা সভাপতি আব্দুল ওয়াহেদ সরকার জেলা কনজ্যুমার এ্যাসোসিয়নের সভাপতি মোস্তাফিজার রহমান দুলাল, জেলা মার্কেটিং অফিসার,সাংবাদিক সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং ইউপি চেয়ারম্যানরাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
সেমিনারে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর বিভিন্ন ধারা, এই আইনের অধীনে অভিযোগ দায়ের এবং অপরাধ ও দন্ডবিধান, ভোক্তাদের অধিকার ও দায়িত্বসহ সংশ্লিষ্ট বিষয়ে বিস্তারিত আলাপ আলোচনা করা হয়।  এছাড়া ভোক্তা অধিকার আইন বিষয়ে জনসচেতনতা সৃষ্টির উপর গুরুত্বারোপ করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 590129268944171894

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item