নিখোঁজ ল্যান্স নায়েকের মরদেহ উদ্ধার

লালমনিরহাট প্রতিনিধি:



নিখোঁজের প্রায় ৩২ ঘণ্টা পর মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে লালমনিরহাটের দহগ্রাম বিজিবি ক্যাম্পের ল্যান্স নায়েক সুমন মিয়াকে (৩০)। আজ বুধবার সকাল ১০টার দিকে তিস্তা নদীর ভারতীয় অংশে তার লাশ উদ্ধার করে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)।  বিষয়টি নিশ্চিত করেছেন লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক লে. কর্নেল গোলাম মোরশেদ।

বিজিবি জানায়, ভারতের মেখলিগঞ্জ থানার ১৩ বিএসএফ ক্যাম্পের পাশে তিস্তা নদী থেকে বিজিবি সদস্য সুমনের মরদেহ উদ্ধারের বিষয়টি বিজিবিকে নিশ্চিত করা হয়েছে। বিকেল ৩টার দিকে পাটগ্রামের তিনবিঘা করিডরে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকের মাধ্যমে তার মরদেহ হস্তান্তরের কথা রয়েছে।

গত সোমবার রাত ২টার দিকে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার তিস্তাতীরবর্তী দহগ্রাম ইউনিয়নের আবুলের চর এলাকায় গরু পাচারকারী ধরতে গিয়ে চোরাকারবারিদের সঙ্গে ধস্তাধস্তির একপর্যায়ে তিস্তা নদীতে পড়ে যান বিজিবির ল্যান্স নায়েক সুমন মিয়া। ওই ঘটনার পর মঙ্গলবার ভোর থেকে তাকে উদ্ধারে বিজিবি, বিএসএফ ও ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ২৫ কিলোমিটার এলাকাজুড়ে নদীতে অভিযান শুরু করেন। সর্বশেষ মঙ্গলবার রাতে দেশের বৃহত্তম সেচ প্রকল্প তিস্তা ব্যারাজের সাতটি জলকপাট (গেইট) বরাবর জেলেদের দিয়ে মাছ ধরার জাল পেতেও রাখা হয়।

ল্যান্স নায়েক সুমন মিয়া রংপুর ৬১ বিজিবি ব্যাটালিয়নের সদস্য ছিলেন। তবে তিনি লালমনিরহাট ১৫ বিজিবি ব্যাটালিয়নের দহগ্রাম ক্যাম্পে সংযুক্ত ছিলেন। তার বাড়ি হবিগঞ্জের সদর উপজেলায়।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 6297419095482141801

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item