কিশোরগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আহত ১২

মোঃ শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার গাড়াগ্রাম ইউনিয়নের পশ্চিম দলিরাম বানিয়াপাড়া গ্রামে তুচ্ছ ঘঁটনাকে কেন্দ্র করে দু পক্ষের সংঘর্ষে  নারীসহ কমপক্ষে ১৪ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সন্ধ্যা সাতটার দিকে। আহতদের কিশোরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্য্রে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে গোলাম আজম ও আমেনা বেগম নামে  দুজনের অবস্থা আশংকাজনক হওয়ায় গতকালই তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।
সরেজমিনে গিয়ে জানা গেছে, গাড়াগ্রাম ইউনিয়নের পশ্চিম দলিরাম বানিয়াপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে রুবেল হোসেন ও শফিকুল গনীর (বুলেট) ছেলে গোলাম আজম তারা দুজনে মাছ মারার জন্য একটি প্লাষ্টিকের পাইপ ক্রয় করে। গত  সোমবার দুজনে  মাছ মারা শেষে প্লাষ্টিকের পাইপটি শফিকুল গনীদের বাড়িতে রাখে। গতকাল সন্ধ্যায় নজরুলের ছেলে রুবেল শফিকুল গনীর কাছে মাছ মারার জন্য পাইপটি চাইলে শফিকুল গনী তা দিতে না চাওয়ায় দু জনের মধ্যে তর্কাতর্কির একপর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। এসময়  সংঘর্ষে দু পক্ষের নারীসহ ১৪ জন আহত হয় আহতরা হল সাথী বেগম(১৪) পারুল বেগম(৩৫)আমেনা খাতুন(৪৫) রতনা(৩৫) তারিকুল ইসলাম(৫০) নাহার বানু(৩৫) পারভীন (৩০) শেফালি বেগম(৩৫) ময়না বেগম(৩৫)।
কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলুর রশিদ বলেন, সংঘর্ষের বিষয়টি শুনেছি। তবে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8853288243447075054

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item