কিশোরীগঞ্জে জুয়ার আসর হতে ৯জন আটক


ইনজামাম-উল-হক নির্ণয়/শাহীম হোসেন বাবু-
ঈদ উৎসবকে সামনে রেখে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে জুয়ারীদের জুয়া উৎসব শুরু হয়েছে। অভিযোগ উঠেছে থানা পুলিশ ম্যানেজ করে লাখ লাখ টাকা জুয়া চলছে।
এলাকাবাসীর অভিযোগ ঈদের দিন গতকাল সোমবার (২৬ জুন) রাতে জুয়ার আসরের  টাকা লেনদেন নিয়ে পুলিশের সঙ্গে জুয়ারীদের বচসা সৃস্টি হলে পুলিশ ৯ জুয়ারীকে আটক করে থানায় নেয়। এদের মধ্যে উপজেলার নিতাই ইউনিয়নের কাছারীবাজার আলিম মাদ্রাসার পেছন হতে থানার এসআই খাদেমুলের নেতৃত্বে আটক করা হয় নয়া মিয়া (২৭) রফিকুল ইসলাম(৩০) সানারুল ইসলাম(৩২) গাউসুল আযম (২০) ও এএসআই মশিউর রহমানের নেতৃত্বে কিশোরীগঞ্জ ইউনিয়নের পেয়ারুলের বাঁশঝাড় হতে আশরাফুল হোসেন(৪০) সাহেব আলী(৩২) আলামিয়া(২০) কবিরুল ইসলাম(২০)ও ডাবলু ওরফে সেতু (২০) সহ ৯জনকে। এদের থানায় এনে ছেড়ে দেয়ার নামে দেনদরবার চলতে থাকে। এক পর্যায়ে মোটা অংকের টাকা নিয়ে তাদের ছেড়ে দেয়ার দফারফা হলে বিষয়টি জানতে পারেন পুলিশ সুপার জাকির হোসেন খান। এ নিয়ে শুরু হয় তোলপাড়। ফলে আটক ওই ৯জন কে আজ মঙ্গলবার দুপুরে দুইটি পৃথক জিডিমুলে ১৫১ ধারায় আটক দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়। এ সময় আটককৃতদের লোকজনের কাছে নেয়া দফা দফার টাকা এসআই খাদেমুল ফেরত দিতে বাধ্য হয়।
এসআই খাদেমুল চারজন ও এএস আই মশিউর রহমান ৫ জন আটকের বিষয়ে পৃথক দুইটি জিডিতে (জিডি নম্বর ১২০৭ ও ১২০৮) উল্লেখ করে এলাকায় গরু ও মোটর সাইকেল চুরি বৃদ্ধি পেয়েছে। আটককৃতরা গোপন বৈঠকে আইনশৃঙ্খলার অবনতির অপচেষ্টা করছিল। তাই তাদের ১৫১ ধারায় আটক করা হয়।
এদিকে আজ মঙ্গলবার উপজেলার বিভিন্নস্থান হতে খবর পাওয়া যায় ঈদ উৎসবকে ঘিরে থানা পুলিশ ম্যানেজ করে জুয়ার জমজমাট আসর চলছে।
এ ব্যাপারে এসআই খাদেমুল থানা পুলিশের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের বলেন এলাকায় জুয়া মাদক বন্ধে পুলিশ কঠোর অবস্থানে রয়েছে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 4612868045385983798

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item