সুন্দরগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত: অপরজন আহত

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি ঃ


      গাইবান্ধার সুন্দরগঞ্জে সড়ক দুর্ঘটনায় রাজা মিয়া (২০) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত নাসিম মিয়া (১৮)কে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করেছেন স্বজনরা।

প্রত্যক্ষদর্শীরা জানান,  বুধবার দুপুরে উপজেলার চন্ডিপুর ইউনিয়নের উত্তর চন্ডিপুর গ্রামের জনৈক ছলিম উদ্দীন মেম্বরের বাড়ি সংলগ্ন সীচ-পাঁচপীর পাকা রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। এসময় নাসিম ও রাজা মিয়া মোটরসাইকেলযোগে পাঁচপীর বাজার থেকে বাড়ি যাবার প্রাক্কালে উক্ত স্থানে পৌঁছিলে এর বিপরীত দিক থেকে আসা একটি গড়ি তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে গুরুতর আহত নাসিম ও রাজা মিয়াকে স্থানীয়রা মুমূর্ষুমান অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের নিকট পৌঁছিলে রাজা মিয়ার মৃত্যু হয়। রাজা মিয়া চন্ডিপুর ইউনিয়নের উজান বোচাগাড়ি গ্রামের মৃত মৃত আলাউদ্দীন ওরফে টুকু মিয়ার পুত্র। নাসিম একই গ্রামের আব্দুল মালেক ওরফে খাজা মিয়ার পুত্র।

বিষয়টি নিশ্চিত করে কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আনিসুর ররহমান বলেন, যে গাড়িটা মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে গেছে। তা খুঁজে বের করার চেষ্টা চলছে।
তদন্ত কেন্দ্রের ইনচার্জ- এনায়েত কবীর বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 6498276536028971468

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item