সুন্দরগঞ্জে ভ্রাম্যমান আদালত সহ জনসংযোগ অব্যাহত

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) থেকেঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে ভ্রাম্যমান আদালত ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনসংযোগ কার্যক্রম অব্যাহত রেখেছেন উপজেলা নির্বাহী অফিসার।
জানা যায়, শনিবার উক্ত কার্যক্রমের অংশ হিসেবে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট- এসএম গোলাম কিবরিয়া উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন রেস্টুরেন্ট ও বিপণী বিতানে ভোক্তা অধিকার আইন-২০০৯, অত্যাবশ্যকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন-১৯৫৬ ও বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন-১৮৬৭ মোতাবেক ভ্রাম্যমান আদালত ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনসংযোগ কার্যক্রম পরিচালনা করেন।
এতে বামনডাঙ্গা-কাঠগড়াহাট রোডের লিমন চন্দ্রের রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য তৈরী ও ব্যবসা পরিচালনার জন্য ট্রেড লাইসেন্স না থাকা, খাদ্যদ্রব্য তৈরীতে ক্ষতিকর রাসায়নিক ব্যবহারের দায়ে ৩ হাজার টাকা, রেল স্টেশনের সামনের মিজান রেস্টুরেন্ট ও ফাস্ট ফুড রেস্টুরেন্টে নোংরা-অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদন ও পরিবেশনের দায়ে প্রত্যেককে ২ হাজার টাকা করে জরিমানা করেন। এছাড়া, স্টেশন রোডের মিলন'র মালিকানাধীন মিষ্টির দোকানের ট্রেড লাইসেন্স ও ব্যবসা পরিচালনার অনুমতিপত্র না থাকায় ১ হাজার, বসুনিয়া ক্লথ স্টোর'র ২'শ, বাবুল ক্লথ স্টোর'র ১ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।
এরপর বামনডাঙ্গা রেলস্টেশনের প্লাটফর্মের পাশে প্রকাশ্যে জুয়া খেলার সময় ২ জুয়াড়ির সমান হারে ৪'শ টাকা জরিমানাসহ জুয়া খেলায় ব্যবহৃত ক্যারাম বোর্ড বিনষ্ট করে দেন।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনার পাশাপাশি উপস্থিত জনসাধারণকে সচেতন করতে জনসংযোগ চালানো হচ্ছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 6789239715143351770

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item