ডোমারের গোমনাতীতে রাস্তার কাজে নিন্মমানের সামগ্রী ব্যবহার করায় কাজ বন্ধ করে দিয়েছে এলাকাবাসী

নিজস্ব প্রতিনিধি॥

ডোমার উপজেলার গোমনাতী বাজার থেকে ডাঙ্গার হাট পর্যন্ত পাকা সড়কের কাজে ব্যপক অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। রাতে আধারে নি¤œমানের নির্মান সামগ্রী দিয়ে কাজ করায় নির্মান কাজ বন্ধ করে দিয়েছে এলাকাবাসী। অভিযোগ উঠেছে উপজেলা প্রকৌশলী দপ্তরের সঙ্গে গোপন আতাঁত থাকায় ঠিকাদারী প্রতিষ্ঠান অনিয়মের আশ্রয় নেয়।
জানা গেছে আইআরআইডিপি-২ এর আওতায় ৪৯ লাখ টাকা ব্যয়ে ডোমার উপজেলার গোমনাতী বাজার থেকে ডাঙ্গার হাট বেইলীব্রিজ পর্যন্ত ৩ হাজার ৪ শত মিটার দীর্ঘ পাকা সড়কের রিপিয়ারিং, সিলকোট, কার্পেটিং ও গ্রাউন্টিং সংস্কার করছে মের্সাস  গফুরন্নেছা নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিক আব্দুল জব্বার।
নির্মানাধীন এ রাস্তার গোমনাতী বাজার এলাকায় গতকাল বুধবার (৭ জুন) গভীর রাতে নি¤œ মানের নির্মান সামগ্রী দিয়ে কার্পেটিংয়ের কাজ করার সময় এলাকাবাসী  জোট বেধে ওই কাজ বন্ধ করে দেয়।
আজ বৃহস্পতিবার ওই এলাকায় গিয়ে দেখা গেছে, বুধবার রাতে করা কার্পেটিং কাজের প্রায় এক শত মিটার পাকা সড়কের কার্পেটিং অধিকাংশ উঠে গেছে।
এ ব্যাপারে ঠিকাদার আব্দুর জব্বারের সঙ্গে কথা বলার চেস্টা করলে তাকে পাওয়া যায়নি। এমনকি তার মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়।
এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী ওবায়দুর রহমান জানান, ঘটনাটি জানতে পেরে ওই এলাকায় গিয়ে কাজ দেখেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2944016427436935555

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item