ফুলবাড়ীতে অতি দরিদ্র জনগোষ্ঠীদের নিয়ে প্রাসঙ্গিক আইন বিষয়ক শিক্ষা সেশন অনুষ্ঠিত

মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে মঙ্গলবার দুপুর ২টায়  উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের পূর্ব মহেশপুর গ্রামে অতি দরিদ্র জনগোষ্ঠীর অধিকার সুনিশ্চিত করণে বেসরকারি সংস্থা পল্লীশ্রী’র উদ্দ্যোগে ৯টি সামাজিক নিরাপত্তা কর্মসূচীর নীতিমালা এবং প্রাসঙ্গিক আইন বিষয়ক শিক্ষা সেশন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ার্ল্ড ভিশন এর সিনিয়র সোসাল প্রগ্রাম এ্যাডভাইজার ইউকে থেকে আগত ডোনাল্ড মোগনি এবং ইউরোপিয়ইউনিয়ন এর প্রোগ্রাম  ম্যানেজার সোসাল প্রটেকশন মিরিয়াম ইল হারুছি।
শিক্ষা সেশনে অংশ নেন এলাকার দরিদ্র শ্রেণীর পুরষ-মহিলারা। শিক্ষা সেশনে প্রাসঙ্গিক আইন বিষয় নিয়ে কথা বলেন, পল্লীশ্রী প্রজেক্ট কোঅর্ডিনেটর মইনুল হক বাপ্পী, সেলিম রেজা, তরিকুল ইসলাম, ওয়ার্ল্ড ভিশন ম্যানেজার ইউসুফ, নজরুল ইসলাম, রেজাউল করিম রেজা, পল্লীশ্রী সিডিএস জান্নাতুল ফেরদৌসী মুক্তা ও পলি রায় প্রমূখ।
শিক্ষা সেশন শেষে শিবনগর ইউপি সিভিএ ওয়ার্কিং গ্র“পের সদস্যদের সাথে কথা বলেন ওয়ার্ল্ড ভিশন এর সিনিয়র স্যোসাল প্রোগ্রাম এ্যাডভাইজার ইউকে থেকে আগত ডোনাল্ড মোগনি এবং ইউরোপিয়ইউনিয়ন এর প্রোগ্রাম ম্যানেজার সোসাল প্রটেকশন মিরিয়াম ইল হারুছি।
উল্লেখ্য প্রাসঙ্গিক আইন বিষয়ক শিক্ষা সেশন-এর বাস্তাবয়নে ছিলেন ওয়ার্ল্ড ভিশন পল্লীশ্রী ও পামডো এবং অর্থায়নে ইউরোপিয় ইউনিয়ন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 2802274823987947750

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item