ফুলবাড়ীতে ট্রেনে কাটা পড়ে ধর্মগুরুর মৃত্যু

মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে গত বুধবার (২৮জুন) রাত সাড়ে ৭টায় ট্রেনে কাটা পড়ে সুকুমার গোস্মামী (৬০) নামের এক হিন্দু সম্প্রদায়ের ধর্মগুরুর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। নিহত সুকুমার গোস্মামী জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার বিহারপুর গ্রামের বাসিন্দা ছিলেন।
স্টেশনের অবস্থানরত প্রত্যক্ষদর্শীরা বলেন, রেল স্টেশনের দক্ষিণ প্রান্তের সিঙ্গনাল পয়েন্ট ও স্টেশনের মাঝামাঝি স্থানে রাজশাহী থেকে নীলফামারী গামী ৭৩১ আপ আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনে সুকুমার গোস্মামী কাটা পড়েন। এতে তার শরীর থেকে মাথা বিচ্ছিন্ন হয়ে যায়।
উপজেলার খয়েরবাড়ি ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য শ্রী রাখাল চৌধুরী বলেন, সুকুমার গুরুজী খয়েরবাড়ি গ্রামের শিষ্যদের বাড়িতে গত চারদিন থেকে অবস্থান করে গুরুমন্ত্রদানসহ দীক্ষাদান করেন। গত বুধবার (২৮জুন) রাতে বাড়ি ফিরে যাওয়ার জন্য খয়েরবাড়ি গ্রাম থেকে চলে আসেন। এরপর রাতে শুনতে পাই গুরুজী রেল স্টেশনে ট্রেনে কাটা পড়ে মারা গেছেন।
স্টেশন মাস্টার হাবিবুর রহমান হাবিব বলেন, দুর্ঘটনাটি সংবাদটি জানার পরপরই ঘটনাস্থল পরিদর্শনসহ সৈয়দপুর জিআরপি থানা পুলিশকে জানানো হলে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

পুরোনো সংবাদ

নির্বাচিত 8919425556262152317

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item