ফুলবাড়ীতে ট্রলির চাপায় বিজিবি সদস্যসহ আহত দুই ।

মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে টলির চাপায় এক বিজিবি সদস্যসহ দুই জন গুরুতর আহত হয়েছে। বেঁেচ গেছে বিজিবি সদস্য র স্ত্রী ও সন্তান।
বুধবার বেলা দুই টায় দিনাজপুর-ঢাকা মহাসড়কের রাজারামপুর ফকির পাড়া মোড়ে এই দুর্ঘটনা ঘটে।
ট্রলির চাপায় আহতরা হলেন ফুলবাড়ী ২৯ বিজিবি এর ল্যান্স নায়েক চাঁন মিয়া (৩৫) ভ্যান চালক গৌরীপাড়া গ্রামের  আব্দুল লতিফ বক্সির ছেলে মাহাবুব বক্সি মন্টু (৩০) ।
ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ খায়রুন নেছা বলেন ভ্যান চালক মাহাবুব এর মাথায় চরম আঘাত পেয়েছে তার অবস্থা আশঙ্কা জনক। এছাড়া বিজিবি সদস্য চাঁন মিয়ার বা পাঁ ভেঙ্গে গেছে এই কারনে তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।
প্রত্যক্ষ দর্শি ও ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব বলেন বিজিবি সদস্য চাঁন মিয়া  ফুলবাড়ী বাজারে ঈদের মার্কেট করে  মন্টু মিয়ার  রিক্সা ভ্যানে করে  বিজিবি ক্যাম্পে যাচ্ছিল। এসময়  বিপরিত দিক থেকে আসা একটি ট্রলি তাদেরকে সজরে চাঁপা দেয়্, টলির চাপায় গুরুতর আহত হয় ভ্যান চালক মন্টু মিয়া ও ভ্যানের যাত্রী  বিজিবি সদস্য চাঁন মিয়া। এছাড়া ট্রলির ধাক্কায়  ওই টলির নিচে ছিটকে পড়ে যায়, ভ্যানের অপর যাত্রী বিজিবি সদস্য চাঁন মিয়ার স্ত্রী বিথি বেগম ও তিন বছরের শিশু সন্তান নওশিন, কিন্তু ট্িরলর চাকা দুই দিক দিয়ে পেরিয়ে গেলেও আলৌকিক ভাবে অক্ষত অবস্থায় বেচেঁ যায় বিজিবি সদস্যর স্ত্রী ও সন্তান।

পুরোনো সংবাদ

নির্বাচিত 8425020498671593358

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item