ডিমলায় বজ্রপাতে ১৪জন গুরুতর আহত হয়ে হাসপাতালে

নিজস্ব প্রতিনিধি ॥

নীলফামারী ডিমলায় ররিবার দুপুরে বজ্রপাতে ১৪ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে ডিমলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একই পরিবারের স্বামী, স্ত্রী ও পুত্র রয়েছে। রোববার বিকেলে ডিমলায় বৃষ্টির পাশাপাশি ব্যাপক বজ্রপাত ঘটায় বসত বাড়ীর থাকার পরও অনেকে আহত হয়।
ডিমলা হাসপাতাল সুত্রে জানা জানা যায়, বিকাল ৪টা পর থেকে বিভিন্ন এলাকা থেকে বজ্রপাতে আহত রোগীরা আসতে শুরু করেন। আহতের মধ্যে রয়েছেন বালাপাড়া ইউনিয়নের দক্ষিন সুন্দরখাতা গ্রামের আম্বু মাহমুদ (৪৮), স্ত্রী বিউটি আক্তার (৪২), পুত্র আজাদ (১৭)।
ডিমলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মমতা বেগম বলেন আহতদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে। ১৪জনের মধ্যে ৫জন আশংকাজনক রয়েছে।

অপরদিকে উত্তর তিতপাড়া গ্রামের ফজলুর কন্যা সাহিদা (২৭), দক্ষিন সুন্দরখাতা গ্রামের মজনু স্ত্রী সুফিয়া (২৫), আব্দুল হামিদের স্ত্রী রিপা বেগম (৩৬), গোলাম মোস্তফার পুত্র রাকিব (৭), বাবুরহাট গ্রামের মমিনুর রহমানের পুত্র আলিব(৬), বিদ্যা রায়ের পুত্র উদাল (৩৫),  হর গোপালের পুত্র বাবুল চন্দ্র রায় (৩০), দুলাল ইসলামের স্ত্রী মজিদা বেগম(৪৫), সরদার হাট গ্রামের আব্দুর সাত্তারে কন্যা মৌসুমী (১৭), রমজান আলীর স্ত্রী আর্জিনা বেগম (৩৫),   সুন্দরখাতা গ্রামের মানিকের স্ত্রী মৌসুমী (২৫)।

পুরোনো সংবাদ

নীলফামারী 239569883208392062

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item