সৈয়দপুর সরকারি কারিগরী মহাবিদ্যালয়ের প্রাক্তন সহকারি শিক্ষক মিজানুর রহমানের ইন্তেকাল

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুর সরকারি কারিগরী মহাবিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারি শিক্ষক মিজানুর রহমান আর নেই। তিনি বার্ধক্যজনিত কারণে বৃহস্পতিবার রাতে রংপুর মেডিক্যল কলেজ হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি . . . রাজিউন)। মৃত্যুকলে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, চার মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্যক আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
গতকাল (শুক্রবার) বাদ জুম্মা সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়াস্থ পুলিশ লাইনস্ মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। তাঁর নামাজে জানাজায়  মরহুমের সহকর্মী শিক্ষক, ছাত্র ও  শহরের বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে তাকে সৈয়দপুর শহরের হাতিখানা কবরস্থানে দাফন করা হয়।
প্রসঙ্গত, মরহুম মিজানুর রহমান ছিলেন সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারি শিক্ষিকা মনোয়ারা ইয়াসমিনের বাবা।
তাঁর মৃত্যুতে সৈয়দপুর  উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, পৌরসভার মেয়র অধ্যক্ষ আমজাদ হোসেন সরকার, সরকারি কারিগরী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ড. শাহ্ মো. আমির আলী আজাদ, সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের সভাপতি অধ্যক্ষ মো. আইউব আলী সরকার ও অধ্যক্ষ ভারপ্রাপ্ত মো. রাজিব উদ্দিন বাবু, সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোখলেছুর রহমান জুয়েল গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 2348736336149845957

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item