সৈয়দপুরে জাতীয় পাটির হামলায় আঃলীগের নেতাকর্মী সহ আহত ৬

বিশেষ প্রতিনিধি ২৭ মে॥
সৈয়দপুর উপজেলায় জাতীয় পার্টির কর্মীরা আওয়ামী লীগের কর্মীদের উপর হামলা করেছে। এতে সংঘর্ষ বাঁধলে উভয়পক্ষের ৬জন আহত হয়। এ ঘটনায় জড়িত অভিযোগে পুলিশ ঘটনাস্থল থেকে মোজাহেদুল নামে এক ব্যক্তিকে আটক করেছে।
গতকাল শুক্রবার (২৬ মে) রাত সাড়ে ৯টার দিকে খাতামধুপুর ইউনিয়নের হামুরহাট বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাতে একটি চায়ের দোকানে আওয়ামী লীগ কর্মীদের উপর জাতীয় পার্টির কর্মীরা হামলা চালায়।  একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে উভয়পক্ষের ৬ জন আহত হয়।
আহতদের মধ্যে  নুর ইসলাম চৌধুরী মানিক (৪২), রিপন চৌধুরী বাবু (৩৮) ও আব্দুল খালেক চৌধুরীকে (৫০) সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে এবং  সাবলু (২৮), মোরাদ (৪৫) ও আনারুলকে (৩৬) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ব্যাপারে সৈয়দপুর উপজেলা পরিষদের উপ নির্বাচনের নব-নির্বাচিত চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মোকছেদুল মোমিন জানান, পরিকল্পিতভাবে জাতীয়পাটির লাঙল প্রতীকের কর্মীরা  আওয়ামী লীগ কর্মীদের ওপর হামলা করে। বিগত ইউপি নির্বাচনেও তারা ওই এলাকার নৌকা মার্কার ভোটারদের প্রতি নির্যাতন ও জুলুম করেছিল। এবারো তাই করছে। ফলে জাতীয় পার্টির লোকজন আতংঙ্ক সৃস্টি করে রেখেছে।
এ ব্যাপারে নীলফামারী ৪ আসনের সংসদ সদস্য জাতীয়পার্টির বিরোধী দলীয় হুইপ শওকত চৌধুরী সাংবাদিকদের  বলেন, নির্বাচনী বিষয় নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটেনি। আমি জেনেছি তাদের ব্যক্তিগত ব্যাপার নিয়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।
সৈয়দপুর থানার ওসি আমিরুল ইসলাম জানান খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে। সেই সঙ্গে জাতীয় পার্টির কর্মী মোজাহেদুলকে আটক করা হয়।
উল্লেখ যে গত ১৬ মে সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ,বিএনপি,জাতীয় পার্টি সহ ৫ জন প্রতিদ্বন্দিতা করে। নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী বিজয়  লাভ করে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3101929196407431078

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item