সৈয়দপুর উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর নির্বাচন সম্পন্ন


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুর উপজেলা শিক্ষক-কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ (কাল্ব) এর ব্যবস্থাপনা কমিটি’র ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। বুধবার শহরের ঐতিহ্যবাহী ও প্রাচীনতম সৈয়দপুর রেলওয়ে মর্তুজা মিলনায়তনে অনুষ্ঠিত নির্বাচনের ভোট গ্রহন করা হয়। এতে মাহফুজার-খোকন পরিষদ পূর্ণ প্যানেলে জয়ী হয়েছে।
নির্বাচনে মাহফুজার-খোকন প্যানেল থেকে সভাপতি পদে মো. মাহফুজুর রহমান এবং সেক্রেটারী পদে আঃ বাশেদ মো. হামিদুজ্জামান খোকন নির্বাচিত হয়েছে। সভাপতি পদে  সৈয়দপুর ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মাহ্ফুজার রহমান ১৯৮  ভোট এবং সেক্রেটারী পদে কাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আঃ বাশেদ মো. হামিদুজ্জামান খোকন ২০৪ ভোট পেয়েছেন। 
আর এ প্যানেল থেকে ভাইস্ চেয়ারম্যান পদে সৈয়দপুর মহিলা ডিগ্রী মহাবিদ্যালয়ের প্রভাষক মো. লোকমান হাকিম লিটন (প্রাপ্ত ভোট ১৮৮), ট্রেজারার পদে নয়াটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রেজাউল করিম রাজু (প্রাপ্ত ভোট ১৮৮), এবং ডিরেক্টর পদে কামারপুকুর ডিগ্রী কলেজের প্রভাষক মো. আব্দুর রাজ্জাক ( প্রাপ্ত ভোট ১৫৯) ও  সৈয়দপুর বিএম কলেজের প্রভাষক মো. সাদেকুজ্জামান লাবু (প্রাপ্ত ভোট ২০১) নির্বাচিত হয়েছেন।
নির্বাচনে সংগঠনের ৩শ’ ৮০জন সদস্য ভোটারের মধ্যে ৩শ’ ৬৯ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সকাল সাড়ে ৯ টা থেকে ৩ টা পর্যন্ত একটানা ভোট গ্রহন করা হয়। প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন সৈয়দপুর উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান। দুইটি প্যানেলে অনুষ্ঠিত হয়  এ নির্বাচন। অপর প্যানেলটি ছিল মোস্তাকিম-নিলুফা। এ প্যানেলে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বীতা করেন  তুলশীরাম বালিকা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মো. গোলাম মোস্কাকিম ও সেক্রেটারী পদে  ফ্রি-আমিন সরকারি প্রাথমিক বিদ্যালয়েল সিনিয়ল সহকারী শিক্ষক মোছা. নিলুফার বেগম।  

পুরোনো সংবাদ

নীলফামারী 8267705636309161667

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item