বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্ট সৈয়দপুরের পরিবেশক মেসার্স এল এন ট্রেডিং অ্যান্ড কোম্পানির শুভ হালখাতা অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের কিং ব্র্যান্ড সিমেন্টের সৈয়দপুরের পরিবেশক মেসার্স এল এন ট্রেডিং অ্যান্ড কোম্পানির শুভ হালখাতা অনুষ্ঠিত হয়েছে।৮ মে (সোমবার) সৈয়দপুর শহরের বিমানবন্দর সড়কের সেনা কমিউনিটি সেন্টারে  এ  উপলক্ষে এক আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের অ্যাসিসট্যান্ট জেনারেল ম্যানেজার মো. আব্দুল লতিফ।
 সৈয়দপুর শহরের শহীদ তুলশীরাম সড়কের মেসার্স এল এন ট্রেডিং অ্যান্ড কোম্পানির স্বত্বাধিকারী সুব্রত কুমার রুদ্র আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এবং স্বাগত বক্তব্য দেন।
 উক্ত হালখাতা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন রংপুর বিভাগীয় সেলস্ ইনচার্জ শাহ্ মো. মাহ্মুদ হাসান, নীলফামারী এরিয়া সেলস্ ইনচার্জ মো. মনিরুজ্জামান, দিনাজপুর সেলস্ ইনচার্জ মো. শফিকুল ইসলামসহ কিং ব্র্যান্ড সিমেন্টের অন্যান্য কর্মকর্তারা।
এছাড়াও বসুন্ধরা গ্রুপের কিং ব্র্য্রান্ড সিমেন্টের রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও এবং নীলফামারী জেলার দুই শতাধিক খুচরা বিক্রেতা উপস্থিত ছিলেন।
পুরো আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি উপস্থাপনায় করেন কিং ব্র্যান্ড সিমেন্টের নীলফামারী এরিয়া সেলস্ ইনচার্জ মো. মনিরুজ্জামান।
 অনুষ্ঠানে কিং ব্র্যান্ড সিমেন্টের সেরা বিক্রেতাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।  এবারে সেরা বিক্রেতা হিসেবে প্রথম পুরস্কার পেয়েছেন নীলফামারী সদরের কাজীরহাটের মেসার্স অহনা ট্রেডার্স। মেসার্স অহনা ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী মো. ওমেদুল ইসলামের হাতে প্রথম পুরস্কারের একটি ওয়ালটন কোম্পানির ৪০ ইঞ্চি এলইডি টেলিভিশন তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি আব্দুল লতিফ।  আর সেরা বিক্রেতার দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার লাভ করেছেন যথাক্রমে নীলফামারীর মেসার্স জাহিদ ট্রেডার্স এবং সৈয়দপুর শহরের মেসার্স কামরান ট্রেডার্স। এছাড়াও হালখাতা অনুষ্ঠানে উপস্থিত সকল খুচরা বিক্রেতাকে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের এবং সৈয়দপুরের মেসার্স এল এন ট্রেডিং অ্যান্ড কোম্পানির পক্ষ থেকে বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।    

পুরোনো সংবাদ

নীলফামারী 9001831217763851784

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item