সৈয়দপুর ইয়াবা ও হিরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

 তোফাজ্জল হোসেন লুত,ুসৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

সৈয়দপুরে ১৭০ পিস ইয়াবা ও ১৬৩ পুরিয়া হিরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গত শুক্রবার(১২ মে) গভীর রাতে শহরের রেলওয়ে মাঠ এলাকা থেকে মো. নাদিম (২৮) নামের ওই মাদক ব্যবসায়ীকে উল্লিখিত পরিমাণ মাদকদ্রব্যসহ হাতেনাতে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত  মো. নাদিম শহরের ইসলামবাগ এলাকার মো. আব্দুর রহমানের ছেলে।
পুলিশ সূত্র জানায়, ঘটনার দিন গত শুক্রবার গভীর রাতে মাদক ব্যবসায়ী মো. নাদিম  সৈয়দপুর শহরের রেলওয়ে স্টেশন রোডে রেলওয়ে মাঠের সামনে অবস্থান নিয়ে মাদক বেচাবিক্রি করছিল। এ সময় গোপন সূত্রে খবর পেয়ে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল আজিজের নেতৃত্বে পুলিশ সদস্য ওই এলাকায় যান। পুলিশের উপস্থিতি টের পেয়ে  ওই মাদক ব্যবসায়ী সটকে পরার চেষ্টা করছিল। এতে তাঁর গতিবিধি দেখে পুলিশের সন্দেহ হলে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করাকালে সে অসংলগ্ন কথাবার্তা বলছিল। পরে দেহ তল্লাশি করে তাঁর পরিহিত প্যান্টের পকেটে থাকা ১৭০ পিস ইয়াবা বড়ি এবং ১৬৩ পুরিয়া হিরোইন উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় উদ্ধার হওয়া মাদকসহ তাকে আটক করে সৈয়দপুর থানায় নিয়ে আসা হয়।
এ ব্যাপারে সৈয়দপুর থানায় একটি মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী  মো. নাদিমকে গতকাল (শুক্রবার) আদালতের মাধ্যমে  নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম, মাদকসহ  মাদক ব্যবসায়ী মো. নাদিমকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 1503423089147207471

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item