সৈয়দপুরে ডিজিটাল মেলা ও জাতীয় ইন্টারনেট সপ্তাহ শুরু

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুরে ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহ শুরু হয়েছে। তথ্য ও  যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর (আইসিটি) এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফ্টওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর সহযোগিতায় সৈয়দপুর উপজেলা প্রশাসন এর আয়োজন করেছে।  সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মঙ্গলবার (২৩ মে) বিকেলে এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।
 সৈয়দপুর উপজেলা পরিষদ প্যানেল  চেয়ারম্যান মো. আজমল হোসেন প্রধান অতিথি হিসেবে  উপস্থিত থেকে ডিজিটাল মেলা ও ইন্টারনেট সপ্তাহের শুভ উদ্বোধন করেন।
সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
স্বাগত বক্তব্য রাখেন  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) অধিদপ্তরের সৈয়দপুর উপজেলা প্রোগ্রামার মো. কামরুজ্জামান।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা. আলহাজ্ব মো. সিরাজুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার মোছা. হোমায়রা মন্ডল হিমু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রেহেনা ইয়াসমীন ও সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রেয়াজুল আলম রাজু।
গোটা উদ্বোধনী অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সৈয়দপুর একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেন।
উদ্বোধনী অনুষ্ঠানে সহকারি কমিশনার (ভূমি) আহমেদ মাহবুব-উল-ইসলাম,উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক-শিক্ষিকা ও বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।
গতকাল (বুধবার) মেলার দ্বিতীয় দিনে ছিল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কুইজ প্রতিযোগিতা। এতে শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী অংশ নেন। তিন দিনব্যাপী ডিজিটাল মেলায় বিভিন্ন সরকারি দপ্তর, ব্যাংক-বীমা ও ইউনিয়ন ডিজিটাল সেন্টারের ৭ টি স্টল স্থান পেয়েছে। মেলার স্টলগুলোতে  সরকারি সেবাদাতা প্রতিষ্ঠান নিজেদের প্রযুক্তি সেবা তুলে ধরছে।  আজ (২৫ মে) সমাপনী অনুষ্ঠানের মধ্যদিয়ে ইন্টারনেট সপ্তাহ ও ডিজিটাল মেলা শেষ হবে বলে সংশ্লিষ্ট সূত্র জানায়।    

পুরোনো সংবাদ

নীলফামারী 1584715448244155067

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item