সৈয়দপুরে ২ হাজার ৪ শ’ পিস ইয়াবা সহ তিন মাদক ব্যবসায়ী আটক

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুরের এক প্রত্যন্ত পল্লীর একটি বাড়ি থেকে ২ হাজার ৪ শ’ পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়েছে। এ সময় চিহিৃত তিন ইয়াবা ব্যবসায়ীকেও আটক করা হয়।শনিবার সকালে উপজেলার ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর বালাপাড়ার (হিন্দুপাড়া) একটি বাড়িতে অভিযান চালিয়ে ওই ইয়াবা বড়ি উদ্ধারসহ মাদক ব্যবসায়ীদের আটক করেছে পুলিশ।
 পুলিশ জানায়, আজ  (শনিবার) সকালে সৈয়দপুর থানা পুলিশ গোপন সূত্রে খবর পায় যে, উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর বালাপাড়া (হিন্দুপাড়া) মাদক ব্যবসায়ী বিপ্লব কুমার রায়ের শ্বশুর বাড়িতে ইয়াবা বড়ি একটি বড় চালান মজুত করা হয়েছে। ওই খবরের ভিত্তিতে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল আজিজ নেতৃত্বে পুলিশ সদস্যের একটি দল ওই বাড়িতে অভিযান চালায়। অভিযানকালে ওই বাড়ির একটি ঘর তল্লাশি করে ১২টি ছোট পলিথিনে প্যাকেট করা ২ হাজার ৪ শ’ পিস ইয়াবা বড়ি উদ্ধার করে। যার প্রতিটি প্যাকেটে ২০০ পিস করে ইয়াবা বড়ি রয়েছে। এ সময় ওই বাড়ির জামাতা বিপ্লব কুমার রায় ওরফে পর্বত (২৮),  মো. রাসেল ওরফে রাশেদ (২০) ও মেহেদী হাসানকে (২১) আটক করা হয়। এ সময় তাদের কাছে ২০ হাজার ৭ শ’ টাকা পাওয়া যায়।
আটক চিহিৃত মাদক ব্যবসায়ী বিপ্লব কুমার রায় সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের বড়দহ্ গ্রামের শ্রী সুরেশ চন্দ্র রায়ের ছেলে। সে প্রায় ৭/৮ বছর আগে একই উপজেলার ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর বালাপাড়ার (হিন্দুপাড়া) সুরেশ চন্দ্র রায়ের বড় মেয়েকে বিয়ে করে ঘরজামাই হিসেবে বসবাস করে আসছে। শ্বশুর বাড়ি থাকায় অবস্থায় সে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। দীর্ঘদিন যাবৎ সে শ্বশুর বাড়িতে থেকে জমজমাট মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল বলে এলাকার একটি সূত্র জানায়। আর অপর আটক দু’জনের মধ্যে মেহেদী হাসান রংপুরের বদরগঞ্জ উপজেলার রাধানগর মুন্সিপাড়ার নাসির উদ্দিনের ছেলে এবং রাসেল ওরফে রাশেদ (২০) একই উপজেলার কুতুবপুর ইউনিয়নের সোনাপাড়ার আফজাল হোসেনের ছেলে।
এদিকে, ২ হাজার ৪শ’ পিস ইয়াবা আটকের খবর পেয়ে সৈয়দপুর সার্কেলের সহকারি পুলিশ সুপার (এএসপি) মো. জিয়াউর রহমান থানায় এসে আটককৃতদের জিজ্ঞাসাবাদ করেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম জানান, এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। 

পুরোনো সংবাদ

নীলফামারী 2462687771180901859

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item