সৈয়দপুরে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যানকে রেলওয়ে কারখানার কর্মকর্তাদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: 
  
সৈয়দপুরে উপজেলা পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান মোখছেদুল মোমিনকে রেলওয়ে কারখানার কর্মকর্তাদের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে।আজ (বৃহস্পতিবার) সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্ত্বাবধায়কের (ডিএস) কার্যালয়ের কনফারেন্স রুমে ওই শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 সৈয়দপুর রেলওয়ে কারখানার বিভাগীয় তত্ত্বাবধায়ক (ডিএস) মুহাম্মদ কুদরত-ই-খুদা এতে সভাপতিত্ব করেন।
অনুষ্ঠানে সৈয়দপুর রেলওয়ে কারখানার ওয়ার্কস ম্যানেজার (ডাব্লুএম) মো. আমিনুল হাসান, উৎপাদন প্রকৌশলী (পিই) শাহ্ সুফী নূর মোহাম্মদসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এতে সৈয়দপুর উপজেলা পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান ও সৈয়দপুর রেলওয়ে কারখানা থেকে সদ্য স্বেচ্ছায় অবসরগ্রহকারী রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় নেতা মোখছেদুল মোমিন, রেলওয়ে শ্রমিক ইউনিয়ন কারখানা শাখার সভাপতি মো. আব্দুর রাজ্জাক, রেলওয়ে কারিগর পরিষদে কেন্দ্রীয় সভাপতি মো. হাবিবুর রহমান হাবিব প্রমূখ বক্তব্য রাখেন।
শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে রেলওয়ে শ্রমিক লীগ সৈয়দপুর কারখানা শাখার সভাপতি মো. নুরুল ইসলাম, রেলওয়ে শ্রমিক ইউনিয়ন সৈয়দপুর কারখানা শাখার সাধারণ সম্পাদক শেখ রোবায়েতুর রহমান রোবায়েতসহ অন্যান্য রেলওয়ে ট্রেড ইউনিয়ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
এর আগে সৈয়দপুর রেলওয়ে কারখানার ডিএস মুহাম্মদ কুদরত-ই-খুদা, ওয়ার্কস ম্যানেজার (ডাব্লুএম) মো. আমিনুল হাসান, উৎপাদন প্রকৌশলী (পিই) শাহ্ সুফী নূর মোহাম্মদ কর্মকর্তদের পক্ষ থেকে নবনির্বাচিত চেয়ারম্যানকে ফুলের তোড়া তুলে দেন।
এর আগে সকালে উপজেলা পরিষদের নবনির্বাচিত শ্রমিক নেতা মোখছেদুল মোমিন সৈয়দপুর রেলওয়ে কারখানার ২৮টি উপ-কারখানা (শপ) ঘুরে ঘুরে কর্মরত শ্রমিকদের সঙ্গে সাক্ষাৎ করে করমর্দন (হাত মেলান) করে তাদের সঙ্গে কুশলাদি বিনিময় করেন।
প্রসঙ্গত, উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান রেলওয়ে শ্রমিক লীগ নেতা মো. মোখছেদুল মোমিন সৈয়দপুর রেলওয়ে কারখানার মিলরাইট উপ-কারখানায় (শপ) মিস্ত্রী পদে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি রেলওয়ে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও সৈয়দপুর রেলওয়ে কারখানা শাখার সাধারণ সম্পাদক পদে অধিষ্ঠিত রয়েছেন। সম্প্রতি তিনি (মোখছেদুল মোমিন) সৈয়দপুর রেলওয়ে কারখানার চাকরি থেকে স্বেচছায় অবসর নিয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হন। গত ১৬ মে অনুষ্ঠিত সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে নৌকা প্রতীকে তিনি ৩৬ হাজার ৯৮১ ভোট পেয়ে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। 

পুরোনো সংবাদ

নীলফামারী 7715247500175549421

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item