সৈয়দপুর উপজেলা পরিষদ উপ-নির্বাচন দলীয় প্রার্থী পক্ষে রুহুল কবীর রিজভীর গণসংযোগ

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বচানে বিএনপি মনোনীত প্রার্থী প্রভাষক শওকত হায়াৎ শাহের পক্ষে গণসংযোগ ও নির্বাচনী পথসভা করেছেন কেন্দ্রীয় মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ। আজ শনিবার বিকেল থেকে তিনি শহরের প্রধান প্রধান সড়ক ও নির্বাচনী এলাকার চৌমুহনী বাজার,কেন্দ্রীয় বাস টার্মিনাল,রেলওয়ে ঘুমটিসহ কয়েকটি পয়েন্টে পথসভা করেন।বিএনপির কেন্দ্রীয়  সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ বিকেলে বিমানযোগে  ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে আসেন। এর পর তিনি বিমানবন্দর থেকে সৈয়দপুর শহরের বিএনপি দলীয় কার্যালয়ে যান। সেখানে তিনি স্থানীয় বিএনপি ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সঙ্গে  উপজেলা পরিষদ উপ- নির্বাচন বিষয়ে মতবিনিময় করেন। পরে তিনি দলীয় কার্যালয় থেকে বের হয়ে স্থানীয় বিএনপি’র নেতা কর্মীদের সঙ্গে নিয়ে সৈয়দপুর উপজেলা  পরিষদ  চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে দলের মনোনীত প্রার্থী প্রভাষক শওকত হায়াৎ শাহ’র পক্ষে গণসংযোগে নামেন। প্রথমে তিনি শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে গণসংযোগ করেন।  এ সময় তিনি ওই সড়কের উভয় পাশের ব্যবসায়ীদের ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে হাত মেলান এবং কুশল বিনিময় করেন। এ সময় তিনি দলীয় চেয়ারম্যান প্রার্থীর প্রতীক ও ছবি সমন্বিত হ্যান্ডবিল বিতরণ করেন। সেই সঙ্গে দলীয় প্রার্থীর পক্ষে ধানের শীষ প্রতীকে ভোট চান। পরে বিএনপির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী আহমেদ শহরের শহীদ ডা. সামসুল হক সড়ক সড়কে দলীয় প্রার্থীর পক্ষে গণসংযোগে অংশ নেন। এ সময় তাঁর সঙ্গে সৈয়দপুর উপজেলা পরিষদ উপ-নির্বাচনে বিএনপি সমর্থিত চেয়ারম্যান পদপ্রার্থী প্রভাষক শওকত হায়াৎ শাহ্, বিএনপি নেতা অ্যাডভোকেট এস এম ওবায়দুর রহমান, কাজী একরামুল হক, আব্দুল খালেক পৌর কাউন্সিলর মো. শাহীন আকতার শাহিন ও এরশাদ হোসেন পাপ্পু, এহসানুল হক, শফিকুল ইসলাম জনি,সামসুল আলম মো. আঙ্গরওজেব, যুবদল নেতা আনোয়ার হোসেন প্রামানিকসহ বিএনপি ও সহযোগী অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এছাড়াও কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব শহরের অদূরে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের চৌমুহনী বাজার,  নিয়ামতপুরস্থ সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল ও রেলওয়ে ঘুমটি এলাকায় পৃথক পৃথক  নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন।
উল্লেখ্য, আগামী ১৬ মে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ানম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে লড়ছেন প্রভাষক শওকত হায়াৎ শাহ।



পুরোনো সংবাদ

নীলফামারী 4896168136912568083

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item