সৈয়দপুরে ব্যারের অভিযানে ১৯৯ পিস ইয়াবাসহ দুই যুবক আটক

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

সৈয়দপুরে  র‌্যাব - ১৩, নীলফামারী সিপিসি- ২ ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে ১৯৯ পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে। ৩ এপ্রিল (বুধবার) সকালে সৈয়দপুর শহরের রসুলপুর এলাকা থেকে আটক মো.  নুরুজ্জামান (২৫) এবং মো. নয়ন আলীকে (২৬)  সৈয়দপুর থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় আটক সৈয়দপুর থানায় একটি মামলা হয়েছে।
 মামলার এজাহারে বলা হয়েছে,বুধবার সকাল সাড়ে ৭টার দিকে র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের ডিএডি মো. আবু বক্কর সিদ্দিকের নেতৃত্বে র‌্যাবের একটি দল সৈয়দপুর শহরের নিয়ামতপুর বাস টার্মিনাল এলাকায় টহল ডিউটি অবস্থান ছিলেন। সেখানে অবস্থানকালীন র‌্যাবের সদস্যদের কাছে গোপন সূত্রে খবর আসে যে সৈয়দপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের রসুলপুর এলাকায় জনৈক জুয়েলের মুদি দোকানের সামনে পাকা সড়কের ওপর দাঁড়িয়ে দুই যুবক ইয়াবা বেচাবিক্রি করছে। উক্ত খবরের ভিত্তিতে র‌্যাব সদস্যরা তৎক্ষনাৎ শহরের রসুলপুর এলাকায় ছুঁটে যান। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সেখানে অবস্থানরত দুই যুবক দ্রুত সটকে পড়ার চেষ্টা করে। কিন্তু র‌্যাব সদস্যরা সুকৌশলে তাদের ধরে ফেলেন। পরে তাদের পরিহিত প্যান্টের পকেট থেকে ১৯৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে নুরুজ্জামানের কাছ থেকে ১০০পিস এবং মো. নয়নের কাছ থেকে ৯৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এসব ইয়াবার মূল্য ৩৯ হাজার ৮ শ’ টাকা এবং ওজন প্রায় ২০ গ্রাম। এ সময় ইয়াবা বেচাবিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুই যুবককে আটক করা হয়। তাদের দুজনের বাড়ি দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ইব্রাহীমনগর এলাকায়। এর মধ্যে আটক নুুরুজ্জামান উল্লিখিত এলাকার মো. আনসার আলীর এবং নয়ন আলী একাই এলাকার আব্দুস সালামের ছেলে বলে জানা গেছে।
 তাদের সৈয়দপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।
এ ঘটনায় র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের ডিএডি মো. আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম র‌্যাব সদস্যদের হাতে ১৯৯পিস ইয়াবাসহ দুই যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 9097619411144450266

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item