মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের সচিবের রংপুর বিনোদন উদ্যান ও চিড়িয়াখানা পরিদর্শন

হাজী মারুফ :

রংপুর বিনোদন উদ্যান ও চিড়িয়াখানা পরিদর্শনকালে সন্তোষ প্রকাশ করে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের সচিব মোঃ মকছুদুল হাসান খান বলেন, দর্শনার্থীদের মনের চাহিদা মেটাতে চিড়িয়াখানায় বিচিত্র প্রাণীর সংযোজন করা প্রয়োজন। বিচিত্র প্রাণী থাকলে দর্শনার্থীদের মনের খোড়াক মেটানো সম্ভব বলে মত প্রকাশ করেন। ডেপুটি কিউরেটর ডাঃ মোঃ জসিম উদ্দিন, ইজারাদার হযরত আলী  চিড়িয়াখানায় সুইমিং পুল নির্মাণের প্রস্তাব সাদরে গ্রহণ করে সচিব মোঃ মকছুদুল হাসান খান বলেন, সুইমিং পুল নির্মাণ করতে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়াসহ চিড়িয়াখানায় বিচিত্র প্রাণী দেয়ার আশ্বাস দেন।   মঙ্গলবার সকাল ৯টারদিকে সচিব মকছুদুল হাসান খান পরিদর্শনে আসেন।
এসময় রংপুর বিভাগীয় প্রাণী সম্পদ কর্মকর্তা কৃষিবীদ মাহবুবার রহমান, রংপুর বিনোদন উদ্যান ও চিড়িয়াখানার ডেপুটি কিউরেটর ডাঃ মোঃ জসিম উদ্দিন, চিড়িয়াখানার ইজারাদার মোঃ হযরত আলী, শিশুপার্কের ইজারাদার রমজান আলী তুহিন, দৈনিক ঢাকা প্রতিদিন রংপুর ব্যুরো প্রধান এস.এম লিটন, যুগের আলো’র ফটো সাংবাদিক ইমরোজ হোসেন ইমু, দৈনিক প্রথম খবরের বিজ্ঞাপন ব্যবস্থাপক নুর হাসান চান ও কামাল হোসেনসহ মৎস্য ও প্রাণী সম্পদ দপ্তরের বিভিন্ন পদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে, সচিবের আগমকে ঘিরে ক’দিন থেকে রংপুর বিনোদন উদ্যান ও চিড়িয়াখানাকে সাজ সজ্জা, পরিস্কার-পরিছন্নতা কাজে ব্যস্ত সময় পার করেছেন ডেপুটি কিউরেটরসহ সংশ্লিষ্টরা। সৌন্দর্যময় ও আকর্ষনীয় করে তুলেছেন. যেন নতুন সাজে সেজেসে বিনোদন কেন্দ্রটি।

পুরোনো সংবাদ

রংপুর 4119258915103036142

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item